Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    এবার যশোর শহরে প্রবেশ ও বের হওয়ার উপর বিধি নিষেধ আরোপ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে যশোর শহরের মধ্যে বাইরে থেকে কোন পরিবহন প্রবেশ এবং শহর থেকে কোন পরিবহন বাইরে যেতে পারবে না।

    শহরে চলাচলরত ইজিবাইক ও রিকসা নিয়ন্ত্রণ করা হবে। তবে অ্যাম্বুলেন্স ও পন্যবাহী পরিবহন এ নিয়মের বাইরে থাকবে। যশোর কালেক্টরেট সভা কক্ষে গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত করোনা প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসনকে নির্দেশনা দেওয়া হয়েছে।

    যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কমার রায়, যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের প্রতিনিধি মেজর কামরুজ্জামানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

    যশোরের জেলা প্রশাসক জানান যশোর শহর লকডাউন বলা যাবে না।তবে যশোরবাসির নিরাপত্তার স্বার্থে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। যশোরে করোনা রোগীর চিকিৎসার জন্য কুইন্স, ইবনে সিনা ও জেনেসিস হাসপাতাল প্রস্তুত রাখা হয়েছে। জেলা পর্যায়ে ২শ বেড প্রস্তুত রাখার নির্দেশনা বাস্তবায়ন করতে যেয়ে সরকারি হাসপাতালের পাশাপাশি এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর আগে বক্ষব্যাধি হাসপাতালের ৩০ টি এবং ২৫০ শয্যা বিশিষ্ট  যশোর জেনারেল হাসপাতালের ১০ বেড প্রস্তুত রাখা হয়েছিল।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad