Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ফুড পান্ডায় অর্ডারে মিললো সাতক্ষীরা ভাগ্যকুল ঘোষ ডেয়ারীর পঁচা মিস্টি||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||ফুড পান্ডা তার সার্ভিস ও মার্কেটিং পলিসির কারনে জনপ্রিয়তা অর্জন করেছে অনেক আগেই। আর এই জনপ্রিয়তাই ক্ষতির কারন হয়েছে স্বনাম ধন্য এই কোম্পানীর।নিম্নমানের সব খাবার ডেলিভারি হয়ে উঠেছে এখন ব্যবসা।স্থানীয়ভাবে নেই কোন হেল্প লাইনের ব্যবস্থা।নেই খাবারের মান পরিক্ষার কোন তদারকি।

    আজ মঙ্গলবার (৮ এপ্রিল) ফুড পান্ডায় অর্ডার করা হয় "সাতক্ষীরা ভাগ্যকুল ঘোষ ডেয়ারীর" মিস্টির।ডেলিভারি ম্যান যথারিতি ডেলিভারি করতে আসে। নগরীর সোনাডাঙ্গা বাইপাস সড়কের বাসিন্দা মোঃ ইসা খান ডেরিভারি নেওয়ার আগে মিস্টি খেয়ে দেখেন।এবং বাসি পচা ও টক স্বাধযুক্ত মিস্টি পেয়ে হতবাক হয়ে যান।তিনি ডেলিভারি ম্যানকে আটকে রেখে হেল্প লাইনে যোগাযোগ করতে বলে।কিন্তু ফুড পান্ডার কোন হেল্পলাইন খুলনাতে নেই।

    (দোকানটি নিরালা মোড়ে) 

    তিনি খুলনা যোনের দায়িত্বে থাকা ব্যাক্তির কাছ থেকে সেই দোকানের নাম্বার নিয়ে জিগ্যেস করলে, দোকানদার জানায় তিনি বিষয়টি জানেন না।মিস্টি খারাপ হলে ফেরৎ দিয়ে অন্যকিছু নিয়ে যান।তিনি বলেন, এই জ্বালিয়াতির কি বিচার হবে। ফুড ম্যাসেঞ্জারের হেল্প ডেস্কে বলার পরেও কোন কিছু হয়নি।

    এই বিষয়ে ফুড পান্ডার ডেলিভারি ম্যান এর এই নাম্বারে (০১৭৮৯৭২৪৮৭১) যোগাযোগ করা হলে সে জানায় অন্য একটা ডেলিভারি করতে গেছে সে আসতে পারবেনা।কল দিলে সে জানান, যে সে শুধুমাত্র খাবার ডেলেভারি দেন এর মান বা সমস্যার বিষয়ে কিছু করতে পারবে না।

    এই ব্যাপারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর খুলনা জেলা কার্যালয় জানান, ফুড পান্ডাসহ এমন অন লাইন সার্ভিস যারা দেয় তাদেও বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad