Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    অসহায়, দরিদ্র,শ্রমজীবি মানুষের পাশে দাড়িয়েছে বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাব ||খুলনার খবর২৪||

    সংগৃহীত 

    খুলনার খবর২৪||  করোনা ভাইরাসে অসহায়, দরিদ্র, শ্রমজীবি মানুষের পাশে দাড়িয়েছে বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাব।এই  খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।

    গতকাল সোমবার ২৭ এপ্রিল বিকাল ৪ টায় উপজেলার মহারাজপুর ইউনিয়নে বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাব আয়োজিত শ্রমজীবি মানুষের মধ্যে প্রধান অতিথি হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।


    অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, এলাকার সকল মানুষ সম্পর্কে আপনাদের কমবেশি ধারণা আছে, সেজন্য প্রকৃত অসহায় সে সমস্ত মানুষ অন্যের কাছে হাত পারতে পারছে না। একমাত্র তাদের খুজে বের করে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিন।যদিও এই মহুর্তে কোন ব্যক্তি না খেয়ে থাকে না, তবুও অনেক মধ্যবিত্ত পরিবারে চরম খাদ্য সংকট দেখা দিয়েছে এমন খবর বিভিন্ন মাধ্যম থেকে শোনা গেছে।প্রতিটি গ্রামেই ১/২ জন করে বিত্তবান মানুষ আছে যারা এই পবিত্র রমযান মাসে অসহায়দের মাঝে সাহায্য করে মহান অল্লাহর ভালবাসা অর্জন করতে পারেন।

    মুলত ক্লাবের সদস্য ও উপদেষ্টাদের কাছ থেকে অর্থ নিয়ে তহবিল গঠন করে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে এমন সিদ্ধান্ত সকল সদস্যের এক মত এবং তারই ধারাবাহিকতায় আজ এই খাদ্য বিতরন বাস্তবায়ন সফল হয়েছে।

    বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি শাহজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক মোঃ মহররম হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান সদর উদ্দনি আহমেদ, বৈজ্ঞানিক সহকারি জাহিদ হাসান, উপজেলা আ’লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রভাষক শাহাবাজ আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম মোহসিন রেজা।এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরেজমিন গবেষণা বিভাগ খুলনার প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ হারুনর রশীদ, মহারাজপুর ইউপি চেয়ারম্যান জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু, কয়রা সদর ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবিরসহ আরো অনেকে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad