Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিতের ঘোষণা||ভারতে লকডাউনের মেয়াদ ৩ মে পর্যন্ত ঘোষণা


    খুলনার খবর২৪||২৯ মার্চ আইপিএল শুরু হওয়ার কথা থাকলেও এখন আর সেটা করা যাচ্ছে না। ভারতে দেশব্যাপি লকডাউনের মেয়াদ ৩ মে পর্যন্ত ঘোষণা করা হয়েছে।তাই ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইও অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত ঘোষণা করে দিয়েছে।

    এ বছরের ২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল আইপিএলের ১৩ তম আসর। কিন্তু করোনাভাইরাসের তাণ্ডবে সারা বিশ্বের মত ভারতেও সমস্ত খেলাধুলা স্থগিত ঘোষণা করা হয়।যার কারনেই আইপিএল পিছিয়ে দেয়া হয় ১৫ এপ্রিল পর্যন্ত। এর মধ্য প্রতিদিনই বাড়ছে আক্রান্ত এবং মৃত্যুর মিছিল। সে কারণে, ধারণাই ছিল আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা হতে পারে।প্রথমে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছিল ভারত সরকার। এরই মধ্যে পশ্চিমবঙ্গসহ বেশ কিছু রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়।

    গত মঙ্গলবার জাতির উদ্দেশ্যে ভাষণ দেওয়ার সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষনা করেন, আগামী ৩মে পর্যন্ত দেশজুড়ে চলবে লকডাউন। ততদিন পর্যন্ত রেল-বিমানসহ সমস্ত পরিসেবা বন্ধ থাকবে।


    যে কারনে বিদেশি তারকাদের আগমন সম্ভব নয়। এমনকি কোনোভাবেই ম্যাচ আয়োজন সম্ভব নয়। সুতরাং, অনির্দিষ্টকালের জন্য স্থগিত করতে হলো আইপিএল। ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রে জানা যায়, আপাতত কোনও নতুন দিনক্ষণও ঘোষণা করা হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad