Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    চলে গেলেন বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা ইরফান খান ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা ইরফান খান।গতকাল বুধবার (২৯ এপ্রিল) এ খবর ভারতীয় সংবাদমাধ্যমে প্রচারর হয়।

    জানা গেছে,গুরুতর অসুস্থ অবস্থায় বলিউডের বর্ষীয়ান অভিনেতা ইরফান খান মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।তিনি দীর্ঘদিন কোলন ক্যান্সারে ভুগছিলেন।

    এই তারকা অভিনেতা দীর্ঘদিন কোলন ইনফেকশনসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সবশেষ তিনি মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার তার মৃত্যু হয় বলে গন মাধ্যমকে জানিয়েছে ইরফান খানের মুখপাত্র।

    গত শনিবার (২৫ এপ্রিল) জয়পুরে বাড়িতে ইরফান খানের মা সইদা বেগম মারা যান। ভারতে চলমান লকডাউনের কারণে মাকে শেষবারে মতো দেখতে পারেননি তিনি। এরই মধ্যে ইরফান খান নিজেও অসুস্থ হয়ে পড়েন।সম্প্রতি বাসায় থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ইরফান খান। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ইরফানের সঙ্গে তার স্ত্রী ও দুই ছেলে ছিলেন। এর আগে আইসিউতে নিলে তার মৃত্যুর হয়।  তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড অঙ্গনে।

    ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো অ্যান্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিৎসা হয় এই অভিনেতার। গত বছর এপ্রিলে ভারতে ফেরেন তিনি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad