Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরে আ.লীগ নেতার ছেলেকে কুপিয়ে হত্যা||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||যশোরে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সালেক আলীর ছেলে জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসেলকে (২৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

    গত বুধবার আনুমানিক রাত ১১টার দিকে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা নিহত রাসেলের ভাই আল-আমিনকেও (৩৪) কুপিয়ে জখম করে। প্রথমে তারা আল আমিনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে পরে তার অবস্থা আশঙ্কাজনক  হওয়ায় রাতেই ঢাকায় নেওয়া হয়।

    নিহতের বাবা জানান, রাতে তিনিসহ তার দু’ছেলে বালিয়া ভেকুটিয়া শ্মশানপাড়ায় নিজবাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। এসময় চিহ্নিত মাদক ব্যবসায়ী শামিনুর ও পিচ্চি বাবুসহ কয়েকজন সেখানে বেপরোয়া চলাফেরা করায় রাসেল তাদেরকে ধমক দেয়। এতে ক্ষুব্ধ হয়ে কিছুক্ষণ পর দুর্বৃত্তরা দলবলসহ ফের সেখানে গিয়ে রাসেল ও আল-আমিনকে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই মারা যায় রাসেল। আল-আমিনকে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক  হওয়ায় রাতেই ঢাকায় নেওয়া হয়।

    যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। পুলিশ খুনিদের ধরতে অভিযান চালাচ্ছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad