Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনাবাসীকে করোনা সচেতনতায় নিরাপদে থাকার আহবান-দৈনিক খুলনার খবর সম্পাদক


    খুলনার খবর২৪||দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে খুলনাবাসীকে নিরাপদে থাকার আহবান জানিয়েছেন "দৈনিক খুলনার খবরের সম্পাদক" আলহাজ্ব মোঃ ইয়াকুব রাজা।

    করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সমগ্র বিশ্বে এক ভয়াবহ অবস্থা বিরাজ করছে।সমগ্র বিশ্বে প্রতিদিন অসংখ্য মানুষ এই করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে এবং এই ভাইরাসের সংক্রমনে অসংখ্য মানুষের জীবন বিপন্ন হচ্ছে। যেহেতু এই সংক্রামক ব্যাধির কোন সুনির্দিষ্ট প্রতিষেধক এখনো আবিস্কৃত হয়নি,তাই আমাদের দেশে এই রোগের বিস্তার রোধে বিশেষজ্ঞগণ এবং সরকারের পক্ষ থেকে যেসব নির্দেশনা দেয়া হচ্ছে তা গুরুত্বের সাহকারে আমাদের প্রত্যেকেই মেনে চলা উচিত।

    এই মুহূর্তে আমাদের সকলের উচিত সবাই নিজ নিজ বাসস্থানে অবস্থান করা ,লোক সমাগম এড়িয়ে চলা। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক ব্যাবহার করুন। বারবার সাবান পানি দিয়ে হাত ধৌত করুন,সামাজিক দূরত্ব বজায় রাখুন নিজে ভালো থাকুন আপনার পরিবার সমাজকে ভালো রাখুন। করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের নির্দেশনা মোতাবেক সমগ্র দেশের ন্যায় আমাদের খুলনায় কিছু বিধি নিষেধ বলবৎ আছে। যার ফলে অনেক দরিদ্র মানুষ আর্থিক দৈন্যতার মধ্যে পড়েছেন।এই পরিস্থিতি থেকে মুক্তি অবশ্যই আসবে।

    সবাই এই দোয়াটা পড়তে থাকবেনঃ
    "আল্লাহুম্মা ইন্নি আউযুবিকা মিনাল বারসি ওয়াল জুনুনি ওয়াল জুজামি ওয়া মিন ছাইয়্যি ইল আসকম"


    সরকারী উদ্যোগের পাশাপাশি আমি সকল বিত্তবানদের দরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার আহ্বান করছি।

    পরিশেষে বলব করোনার কারনে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় আমরা যদি সামাজিক দূরত্ব নিশ্চিত করতে পারি তাহলে ইনশাআল্লাহ আমরা সবাই নিরাপদ থাকব। আমরা ঘরে থাকব নিজেকে নিরাপদ রাখব।আল্লাহ আমাদের সকলের সহায় থাকবেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad