Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা মহানগরীর দু’টি বাজার স্থানান্তরের সিদ্ধান্ত-জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট, খুলনা||


    খুলনার খবর২৪||খুলনার মহানগরীর দু’টি বাজার স্থানান্তরের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

    জানা গেছে, কোরোনা এর সংক্রমণ রোধে নিরাপদ সামাজিক দুরত্ব বজায় ও শারীরিক দূরত্ব বজায় রাখার নিমিত্তে খুলনা জেলা প্রশাসক উল্লেখিত সিদ্ধান্ত গ্রহণ করে।এতে বয়রা বাজার ও বড় বাজারের কাঁচামাল, মাছ-মাংস ও ফলের দোকান সমূহ পূর্ববর্তী স্থানের বদলে নতুন নির্ধারিত জায়গায় নির্দিষ্ট সময়ে চালুর সিদ্ধান্ত হয়।এর মধ্যে বয়রা বাজারকে নিকটস্থ হাজী ফয়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এবং খুলনার বড় বাজারকে হাদিস পার্কে স্থানান্তর করার সিদ্ধান্ত হয়।

    আজ শুক্রবার (১৭ এপ্রিল) হতে সকাল ১০টা থেকে হাজী ফয়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে বয়রা কাঁচা বাজার এবং শনিবার (১৮ এপ্রিল) সকাল ১০টা থেকে শহীদ হাদীস পার্কে বড় বাজার এর কাঁচামাল, মাছ-মাংস ও ফলের দোকান সমূহের কার্যক্রম শুরু হবে। তবে এক্ষেত্রে সরকারের পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী বাজার চলবে।

    জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট এবং জেলা পর্যায় করোনাভাইরাসের সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ হেলাল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জনস্বার্থে এ আদেশ জারি করা হলো। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad