Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    এবার খুলনার বটিয়াঘাটায় কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিলো খুলনা মহানগর ছাত্রলীগ||খুলনার খবর২৪

    ছবি-সংগৃহিত

    খুলনার খবর২৪|| করোনা ভাইরাসের কারনে বিপাকে পড়েছে খুলনার অসহায় কৃষক।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অসহায় কৃষকের পাশে দাড়ানোর।তাই সারাদেশের মত খুলনায়ও খুলনা মহানগর ছাত্রলীগ অসহায় দুই কৃষকের পাশে দাড়িয়েছে।

    খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম সুজনের নেতৃত্বে এক ঝাঁক ছাত্রলীগ নেতাকর্মী গতকাল মঙ্গলবার ২১ (এপ্রিল) বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের টালিয়ামারা গ্রামের কৃষকের মাঠ থেকে ধান কেটে কৃষকের বাড়ি পযর্ন্ত পৌঁছে দিয়েছেন।করোনা ভাইরাসের কারনে লকডাউন থাকায় শ্রমিক না পেয়ে বিপাকে পড়েছেন কৃষকেরা। কিভাবে ধান কেটে বাড়ি নিবেন, মাড়াই করবেন সেই চিন্তায় পড়েছেন কৃষকরা। আর তখনই খুলনা মহানগরী ছাত্রলীগের সহ-সভাপতি সুজনের নেতৃত্বে গ্রামের অসহায় কৃষকদের পাশে ছুটে যান । তারা স্থানীয় টালিয়ামারা গ্রামের দু’জন কৃষকের মাঠের ধান কেটে বাড়িতে পৌঁছে দেন। এতে করে গ্রামের কৃষকরা কিছুটা হলেও আশার মুখ দেখতে পাচ্ছেন।

    ছাত্রলীগ নেতা-কর্মীরা মাঠে এসে ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়ায় কৃষক কালা মিয়া, ও কৃষক মো. সাহাবউদ্দিন সন্তোষ প্রকাশ করে বলেন, সবাই যদি এভাবে আমাদের পাশে এসে দাঁড়ায় তাহলে আমরা ক্ষতির হাত থেকে আমাদের পাকা ধান রক্ষা করতে পারবো।

    খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম সুজন বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনা এবং খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুপ্রেরণায় আমরা অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছি। এই কাজ আমরা পর্যায়ক্রমে অব্যাহত রাখবো। যদি কারো এমন সাহায্যের প্রয়োজন হয় তাহলে ফোন করে বা যেকোন ভাবে আমাদের জানালে অবশ্যই আমরা কৃষকের পাশে দাড়াবো।

    ধান কাটায় অংশ নেন বালিয়াডাঙ্গা, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বিল্লাল শেখ, ইউপি সদস্য মোঃ বেনজীর আহমেদ, আনিসুর রহমান, ইকরাম শেখ, হাজী আব্দুল মালেক কলেজ ছাত্রলীগের সিনিয়র-সহ-সভাপতি মোঃরিয়াদ খান, শাকিল, ইমাম, রাহাত দ্বীপ, মোঃ রনি, তুহিন, ইয়াসিন, ইমরান, নয়নসহ অন্যান্য ছাত্রলীগ কর্মী।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad