Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরা থেকে আসা-যাওয়া বন্ধে শপথ পাঠ করান প্রশাসন ||খুলনার খবর২৪

    সংগৃহীত 
    খুলনার খবর২৪|| সাতক্ষীরা জেলাকে করোনা মুক্ত রাখতে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তি জারী করা হয়েছে। করোনা আক্রান্ত যে সমস্থ জেলা ইতিমধ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে সে সমস্ত জেলা থেকে কেউ যাতে করোনা ভাইরাস বহন করে এ জেলায় না আসেন সে জন্য জেলার প্রবেশদ্বারে বসানো চেকপোষ্টসহ বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারী বাড়ানো হয়েছে। 

    সাতক্ষীরা জেলার প্রবেশদ্বারে বসানো চেকপোস্টসহ বিভিন্ন স্থানে চলছে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা। বিশেষ করে যারা সাতক্ষীরার বাহিরে থেকে এ জেলায় কিংবা এ জেলা থেকে বাহিরের জেলায় গিয়ে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন, তাদের ইতিমধ্যে যাতায়াত বন্ধ ঘোষণা করা হয়েছে। তাদেরকে স্ব-স্ব কর্মস্থলে থাকার জন্য বলা হয়েছে। অন্যথায় কোন চেকপোস্ট ও পুলিশি টহলে পড়লে তাকে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ঘোষণাও দিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক ও পুলিশ সুপার।


    ইতিমধ্যে, জেলার প্রবেশদ্বার তালা উপজেলার সুভাষিনী এলাকায় পুলিশি চেকপোষ্টে সাতক্ষীরা মেডিকেল কলেজে কর্মরত একজন ডাক্তারসহ কমপক্ষে ৭/৮জন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত চাকুরীরতদের খুলনা থেকে সাতক্ষীরায় আসার পথে গতিরোধ করে। পুলিশি জিজ্ঞাসাবাদে তারা জানায় তারা প্রতিদিন খুলনা থেকে সাতক্ষীরায় কর্মস্থলে আসেন। পরে তাদের স্ব-স্ব কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে তারা যাতে আর এভাবে না আসেন সে জন্য তাদের শপথ করান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। এরপর তাদেরকে ফেরত পাঠানো হয়। 

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad