Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় ইউপি চেয়ারম্যানের উপর হামলা চালিয়েছে এলাকার বিক্ষুব্ধ জনতা || পরিস্থিতি সামলাতে পুলিশ ফাঁকা গুলি চালায়||


    খুলনার খবর২৪||খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের উপর হামলা চালিয়েছে এলাকার বিক্ষুব্ধ জনতা। এসময়ে পরিস্থিতি সামলাতে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।
     
    গতকাল রবিবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বারাকপুর বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এতে চেয়ারম্যান মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়েছেন।

    জানা গেছে, বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের গতকাল রবিবার উপজেলা পরিষদে আইন শৃঙ্খলা কমিটির মিটিং ছিল। সেখানে ইউএনও উনাকে ডেকেছিলেন।উনি যেতে রাজি হইনি। তবে পুলিশ প্রোটেকশন দেওয়ার শর্তে চেয়ারম্যান যেতে রাজি হন। সকাল ১০ টার দিকে ১০ থেকে ১২ জন পুলিশ উনাকে প্রোটেকশন দিয়ে নিয়ে যাওয়ার জন্য আসে। বাজারের কাছাকাছি পৌঁছানোর পূর্বেই ব্যবসায়ীরা চেয়ারম্যানের  উপর হামলা চালায়। এতে তার মাথা ফেটে যায়। উনার সাথে থাকা সমর্থকরা বেশ কয়েকজন আহত হন। পরিস্থিতি সামলাতে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে পুলিশের সহযোগীতায় চেয়ারম্যানকে বাড়ীতে পৌঁছে দেওয়া হয়।পরে বাড়িতেই উনার চিকিৎসার ব্যবস্থা করা হয়।
    ছবি-সংগৃহিত

    একজন ব্যবসায়ী জানান, গত শুক্রবারে চেয়ারম্যানসহ তার সমর্থকরা দোকান খোলা রাখার কারনে ব্যবসায়ীদের উপর হামলা চালিয়েছিলো। এসময়ে ওষুধ ব্যবসায়ী ডা. আবু জার (৫৩), মুদি ব্যবসায়ী অশোক কুন্ডু (৬৫), অপর ওষুধ ব্যবসায়ী গোলাম রসুল (৪৯)সহ বেশ কয়েকজন ব্যবসায়ী আহত হয়েছিলেন। গতকাল চেয়ারম্যানের সর্মথকদের একত্রে দেখে ভেবেছে আবার হামলা চালাতে পারে। এই ভেবে তারাও হামলা চালিয়েছে।

    অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জি. এম. আবুল কালাম আজাদ বলেন, গত শুক্রবারের ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় মামলা করতে বলা হয়েছিল। তবে কোন পক্ষ থানায় মামলা করেনি।গতকাল চেয়ারম্যান বের হলে ব্যবসায়ীরা তার উপর হামলা চালায়। এসময়ে পুলিশ আত্মরক্ষার জন্য তিন রাউন্ড ফাঁকা গুলি চালায়। বর্তমানে এলাকায় বিপুল পরিমানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad