Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ঝিনাইদহে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| ঝিনাইদহে ত্রাণের দাবিতে পাগলাকানাই ইউনিয়ন পরিষদের এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ঝিনুকমালা আবাসন প্রকল্পের বাসিন্দারা।

    তাদের দাবি পাগলাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম তাদের কোন খোঁজ খবর রাখেন না। খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছেন।  গতকাল মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে তারা উপজেলা নির্বাহী অফিসারের কাছে যান। নির্বাহী অফিসারের বক্তব্যে তারা সন্তুষ্ট হতে না পেরে সেখান থেকে ফিরে শহরের পায়রা চত্বর ও পরে ঝিনুকমালা আবাসন প্রকল্পের সামনে ঝিনাইদহ-কুষ্টিয়া মসহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। প্রায় ২ ঘন্টা অবরোধ করে রাখার পর খবর পেয়ে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং তাদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন। এর পর থেকে তারা নিয়মিতভাবে ত্রাণসামগ্রী পাবেন বলে আশ্বস্থ করা হলে তারা সড়ক অবরোধ প্রত্যাহার করে নেন।

    খোঁজ নিয়ে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন পরিষদের অধীনে ঝিনুকমালা আবাসন প্রকল্প। এই আবাসনে বসবাস করেন ২৩০ টি পরিবার। তাদের ইউনিয়নের চেয়ারম্যান সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি  কে এম নজরুল ইসলাম । ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ বলেন, পাগলাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ আমি শুনেছি।তাদের অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে।

    পাগলাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, আমি তাদের তালিকা সংগ্রহ করেছি। কয়েকদিনের মধ্যেই ত্রাণ সামগ্রী দেওয়া হবে। এর মাঝেই একটি মহল ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে বিক্ষোভ করিয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad