Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে চলে গেলেন জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের পিতা||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||গত ২৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর না ফেরার দেশে চলে গেলেন জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের পিতা বানি আমিন বিশ্বাস (৬০)। গতকাল (১৯ এপ্রিল) রবিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

    উল্লেখ্য গত ২৩ মার্চ সকালে উজ্জলপুর গ্রামের নিজ বাড়ি থেকে মেহেরপুর আসার পথে ছহিউদ্দিন ডিগ্রী কলেজের পাশে অপরদিক থেকে আসা শ্যালো ইঞ্জিন চালিত নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বানি আমিন বিশ্বাস মারাত্মকভাবে আহত হন। তার একটি পা ভেঙে যায় এবং মাথাসহ কানে আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।তার অবস্থা খারাপের দিকে গেলে ওই দিনই বেলা ১টার পরে তাকে উন্নত চিকিৎসার জন্য  হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়।দীর্ঘ ২৮ দিন চিকিৎসার পর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে গতকাল রাতে তিনি মারা যান।

    এদিকে বানি আমিন বিশ্বাসের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মেহেরপুর জেলায় শোকের ছায়া নেমে আসে।এমনকি মরহুমের জানাজায় লোকসমাগম না করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে। করোনা ভাইরাসের কারণে বড় আকারে জানাজা না করা থেকে বিরত থাকতে অনুরোধ করা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad