Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের রাসেল হত্যার রহস্য উদঘাটন || আসামি সাগরের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি||


    খুলনার খবর২৪||বিশেষ প্রতিনিধি||যশোর সদরের ভেকুটিয়ায়
    কয়েক দিন আগে নির্মমভাবে নিহত হয় বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসেল।এ ঘটনায় নিহত রাসেলের পিতা সালেক মৃধা বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

    এ হত্যা মামলায় আটক সাগর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।সে জানায়, এলাকার রাস্তা দিয়ে দ্রুতগতিতে ধুলা উড়িয়ে মোটরসাইকেল চালানোয় রাসেল প্রতিবাদ করায় পিতার সামনে থেকে রাসেলকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে জানিয়েছে সাগর।

    এ ঘটনার সাথে সাগরসহ এজাহার ভুক্ত আরও ৮জন জড়িত বলে জানিয়েছে। শনিবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হোসাইন আসামি সাগরের জবানবন্দি গ্রহণ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। সাগর হোসেন যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া শ্মশানপাড়ার শানু ফকিরের ছেলে। এ ঘটনার সাথে জড়িত আটক অপর তিনজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

    সাগর হোসেন জানিয়েছে, গত বুধবার বিকেলে রাসেলদের বাড়ির সামনে মহিলা মেম্বরসহ বেশ কয়েকজন এলাকায় ত্রাণ দেয়ার ব্যাপারে আলোচনা ও তালিকা তৈরি করছিল। এমন সময় সামিরুল, পিচ্চি বাবুসহ চারজন দুইটি মোটরসাইকেলে দ্রুত গতিতে ধূলা উড়িয়ে চলে যায়। রাসেল মোটরসাইকেল দ্রুতগতিতে চালানোর প্রতিবাদ করে। সামিরুল, পিচ্চি বাবুসহ চারজন মোটরসাইকেল থামিয়ে ঝগড়া শুরু করে। এ পর্যায়ে রাসেলের পিতা ও মহিলা মেম্বর এসে তাদের থামিয়ে দেয়। চলে যাওয়ায় সময় সামিরুল তাকে দেখে নেবে বলে হুমকি দিয়ে যায়। রাতে সামিরুল, পিচ্চি বাবু, সাগরসহ এজাহারভুক্ত ৮ জন ধারালো অস্ত্র নিয়ে রাসেলকে বাড়ির সামনে থেকে ধরে নিয়ে আসে। এ সময় রাসেলের ভাই আল আমিন বাধা দিতে গেলে তাকে কুপিয়ে জখম করা হয়। এরপর সাগরের মোবাইলের আলোয় সামিরুল দা দিয়ে  রাসেলের ঘাড়ে কোপ দিলে রাসেল মাটিতে পড়ে যায়। পরে তাদের চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে এলে তারা চলে যায়।

    পরদিনই এ ব্যাপারে নিহত রাসেলের পিতা সালেক মৃধা বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেন।

    পুলিশ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করে। আটকৃতরা হলো সদর উপজেলার চাঁদপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ওমর আলী, বালিয়া ভেকুটিয়া গ্রামের মিয়ারাজ মন্ডলের ছেলে ইমদাদুল হক, একই গ্রামের মৃত সলেমান মন্ডলের ছেলে রিজাউল ইসলাম ও শানু ফকিরের ছেলে সাগর। শনিবার তাদের আদালতে সোপর্দ করা হলে সাগর ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ওই জবানবন্দি দিয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad