Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মেহেরপুরের গাংনীতে এক গৃহবধূর লাশ উদ্ধার ||আত্মহত্যার অপপ্রচার

    সংগৃহীত 

    খুলনার খবর২৪|| মেহেরপুরের গাংনীতে রেশমা খাতুন (১৭) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।গতকাল মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালের দিকে রেশমার লাশ উদ্ধার করে পুলিশ।

    নিহত রেশমার পিতা জানান,তার জামাতা হাসিবুল ইসলাম শান্ত শ্বাসরোধে হত্যা শেষে ফ্যানের সাথে মরদেহ ঝুলিয়ে রাখে। প্রতিবেশি ও আমরা লাশের কাছে পৌছানোর আগেই লাশ মাটিতে নামিয়ে রাখে এবং আত্মহত্যা বলে প্রচার করতে থাকে।

    প্রতিবেশিরা জানায়, রেশমা খাতুনের সাথে দু’বছর আগে বিয়ে হয় হাসিবুল ইসলাম শান্তর। বিয়ের পর থেকে সংসার জীবনে নানা কারণে রেশমা ও তার স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। একারণে রেশমা খাতুনকে হত্যা করা হতে পারে। অবিলম্বে হাসিবুল ইসলাম শান্তকে আটক করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন তারা।তারা আরও জানায় রেশমা ও শান্তর মধ্যে বেশ কিছুদিন যাবৎ দাম্পত্য কোলহ চলে আসছিলো।

    এ বিষয়ে শান্তর পরিবারের সদস্যরা জানান,ভোরে রেশমার লাশ ফ্যানের সাথে ঝুলতে দেখে নীচে নামানো হয়। এর বাইরে কোন মন্তব্য করতে রাজি হয়নি।

    গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: ওবাইদুর রহমান জানান,মৃত্যু’র ঘটনা জানতে পেরে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে নেয়া হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর বিষয়টি হত্যা না আত্মহত্যা সে ব্যাপারে  নিশ্চিত হওয়া যাবে।

    এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলা করা হয়নি। কাউকে আটকের ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad