Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মেহেরপুরের গাংনীতে ওএমএস ডিলারের মাধ্যমে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||মেহেরপুরের গাংনীতে ওএমএস ডিলারের মাধ্যমে ১০ টাকা কেজি চাল বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।গতকাল মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ভূমি ইয়ানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর- ২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন।

    প্রধান অতিথি বলেন, করোনা ভাইরাস আতঙ্কে চমকে গেছে পুরো বিশ্ব। এর প্রভাব পড়েছে বাংলাদেশও। প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, গণপরিবহন সবই বন্ধ। ফলে কর্মহীন হয়ে দুর্বিপাকে পড়েছেন অসহায়, দিনমজুর, রিকশাচালক ও অসচ্ছল মানুষ। সরকার ওই সকল কর্মহীন মানুষের কথা বিবেচনায় রেখে মেহেরপুরের গাংনীতে ১০ টাকা কেজি চাল বিক্রি কার্যক্রম শুরু করেছেন।

    সপ্তাহে তিন দিন করে অর্থাৎ রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার এখান থেকে চাল পাবেন। তবে একজন ব্যক্তি সপ্তাহে একবার সর্বোচ্চ ৫ কেজি চাল ক্রয় করতে পারবেন।

    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, পৌর মেয়র আশরাফুল ইসলাম, ওসিএলএসডি মতিয়ার রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad