Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ করে সাকিব আল হাসান অ্যাগ্রো ফার্ম লিমিটেডের শ্রমিকরা ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| গত চার মাসের বকেয়া বেতন ভাতা  আদায়ের দাবিতে সাতক্ষীরার শ্যামনগরে  সড়ক অবরোধ করে আন্দোলন করেছে বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান প্রতিষ্ঠিত সাকিব আল হাসান অ্যাগ্রো ফার্ম লিমিটেডের শ্রমিকরা।

    গতকাল সোমবার (২০ এপ্রিল) সকাল ৯ টার দিকে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ-বুড়িগোয়ালিনী সড়কে ফার্মের সামনে শ্রমিকরা রাস্তা অবরোধ করে  এ আন্দোলন করে।প্রায় দুই শতাধিক শ্রমিক তাদের বেতন ভাতা না পেয়ে এই আন্দোলন শুরু করে। সামাজিক দূরুত্ব না মেনে আন্দোলন করায় র‌্যাব-৬ এর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাস্তা থেকে তাদেরকে সরিয়ে দেয়।

    শ্রমিকরা জানায়,বিগত ৪ মাস বকেয়া বেতন না পেয়ে করোনার প্রাদুর্ভাবে মানবেতর জীবন যাপন করছেন তারা।এরই মধ্যে কয়েকদফা বেতনের কথা জানানো হলেও কোন সুরাহা হয়নি।তারা বলেন আমরা খুব সমস্যায় আছি।বর্তমানে কোন রকম সাহায্য না পেয়ে মানবেতর জীবন যাপন করছি।তার উপর করোনার প্রভাবে বাইরে কোন কাজেও যেতে পারছি না।

    পরে স্থানীয় ইউপি সদস্য কামরুল ইসলাম ফার্ম কর্তৃপক্ষের সাথে আলোচনা করে বিক্ষোভরত শ্রমিকদের ৩০ এপ্রিলের মধ্যে বকেয়া বেতন ভাতা দেয়া বিষয়ে আশ্বাস দিলে বেলা ১০টার দিকে আন্দোলনরত শ্রমিকরা তাদের অবরোধ তুলে নেয়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad