Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ডুমুরিয়ার শাহপুরে গাজী আব্দুল হাদির ২য় মৃত্যুবার্ষিকী পালিত||খুলনার খবর


    অমিত আকুঞ্জী||খুলনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক ডুমরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রায়ত আলহাজ্ব গাজী আব্দুল হাদী’র ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    গতকাল(মঙ্গলবার) বিকালে রঘুনাথপুর ইউনিয়ন আ:লীগের উদ্যোগে শাহ্পুর বটমুলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়রম্যান শেখ হারুনুর রশিদ। প্রধান অতিথি বক্তৃতায় তিনি বলেন গাজী আব্দুল হাদীর মতো রাজনৈতিক ব্যক্তিত্ব বিরল। সে রাজনৈতিক জীবনে ঘাত প্রতিঘাতের মধ্যেও আদর্শচ্যুত হয়নি।

    রঘুনাথপুর ইউনিয়ন আ:লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খান শাকুর উদ্দীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ নেতা এ্যাড. সোহরাব আলী সানা, বি এম আব্দুস ছালাম, জেলা আ:লীগেরভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, যুগ্ম সাধারণ সম্পাদক শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, সিনিয়র সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, অধ্যক্ষ এ বি এম শফিকুল ইসলাম, শাহনাজ হোসেন জোয়ার্দার, প্রফেসর ড. মাহাবুব উল ইসলাম, শোভা রাণী হালদার, জয়ন্তী রাণী, আবু সাঈদ সরদার, নাজিবুর রহমান নাজু, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, রশিদুজ্জামান মোড়ল, সরদার আবু সালেহ, জি এম ফারুক হোসেন, গোপাল চন্দ্র দে, খান আবু বক্কর, গাজী তৌহিদ আহমেদ সহ আরো অনেকে। আলোচনা শেষে প্রায়াত আলহাজ্ব গাজী  আব্দুল হাদির আত্বার মাগফিরাতের জন্য দোয়া করা হয়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad