Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কুষ্টিয়ায় মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ছাত্র-শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত ||খুলনার খবর২৪


    অমিত আকুঞ্জী||গতকাল  (মঙ্গলবার) ২৬ নভেম্বর কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে বিকালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী ছাত্র-শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার), ডিআইজি, খুলনা রেঞ্জ মহোদয়। 

    বক্তব্য প্রদানকালে ডিআইজি মহোদয় বলেন, ‘মাদক সবসময় আপনাকে ঘোরের মধ্যে রাখবে, আপনি স্থির থাকতে পারবেন না। গাঁজা টান দিয়ে একতারা-দোতারা বাঁজানো যায়, কিন্তু শরীর ও জীবনের একতারা কিন্তু ছিঁড়ে যায়।’

    কুষ্টিয়া জেলার পুলিশ সুপার জনাব এস এম তানভীর আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা ও প্রক্টর (ভারপ্রাপ্ত) অধ্যাপক জনাব পরেশ চন্দ্র বর্মণ।

    এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব এস এম আব্দুল লতিফ, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. রেবা মন্ডল, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নাসিম বানু, কুষ্টিয়ার এসপি জনাব মুস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জনাব গোলাম সবুর ও এএসপি জনাব ফারজানা আক্তারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad