Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরায় স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ ,আটক ২ ||খুলনার খবর

    ছবি-সংগৃহিত
    খুলনার খবর২৪||সাতক্ষীরায় ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা।

    গতকাল (মঙ্গলবার) বিকাল ৩ টায় র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক লেঃ বিএন এম. মাহমুদুর রহমান এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।

    আটককৃতরা হলো,তালা উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৯) ও একই উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৯) ।

    তিনি জানান, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী সকালে ফুসলিয়ে ওই স্কুল ছাত্রীকে শহরের অদূরে মন্টু মিয়ার বাগান বাড়িতে বেড়াতে নিয়ে যায়। সেখান থেকে তারা সাতক্ষীরা শহরের বাসটার্মিনাল সংলগ্ন "হাসান আবাসিক হোটেলের" একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে ঐ স্কুল ছাত্রীকে নিয়ে যায়। এরপর উক্ত কক্ষে কথিত প্রেমিক হোসাইন মোড়ল তাকে ধর্ষণ করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে উক্ত ধর্ষণ চিত্র ভিডিও ধারণ করে। পরবর্তীতে আকবর গাজী তার ধারণকৃত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে।

    পরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের পলাশপোল এলাকা থেকে ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করেন এবং ধর্ষক হোসাইন মোড়ল ও আকবর গাজীকে আটক করে।তাদের কাছ থেকে ভিডিও চিত্র ধারণকৃত ট্যাবও আটক করেন। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা করে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad