Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    রূপসার ইউপি চেয়ারম্যান মিনা কামালের বাড়িতে র‌্যাবের অভিযান ||খুলনার খবর


    খুলনার খবর২৪||রূপসার আলোচিত সমালোচিত ইউপি চেয়ারম্যান মিনা কামালের বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব-৬ সদস্যরা। এ অভিযানে তার বাড়ি তল্লাশী করে বেশ কিছু দেশী অস্ত্র, বিভিন্ন প্রকারের আগ্নেয়াস্ত্রের গুলি, জব্দসহ একজনকে আটক করা হয়েছে। মোস্তফা কামাল ওরফে মিনা কামালের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ ১৮টি মামলা রয়েছে বলে র‌্যাব সূত্র জানায়। 

    সর্বশেষ চলতি বছর রূপসায় সংগ্রাম হত্যা মামলায় তাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। তবে অভিযানে মিনা কামালকে আটক করা সম্ভব হয়নি। সে পলাতক রয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৬। 

    র‌্যাব-৬ জানায়, স্পেশাল কোম্পানি মেজর এ এম আশরাফুল ইসলাম পিপিএম ও এএসপি মোঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে গতকাল বুধবার সকালে রূপসার নৈহাটী ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল ওরফে মিনা কামালের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখান থেকে তার সহযোগী মোঃ মাসুদ রানাকে আটক করা হয়। এছাড়া বাড়িতে তল্লাশী চালিয়ে ১৫ রাউন্ড রাইফেলের গুলি, ৫ রাউন্ড শর্টগানের গুলি, ১ রাউন্ড পিস্তলের গুলি, ১ রাউন্ড ওয়ান স্যুটার গানের গুলি, ১ রাউন্ড ওয়ান স্যুটার গানের খালি গুলি, ৫ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৩ বোতল বিদেশী মদ, ৬ প্যাকেট আমদানি নিষিদ্ধ বিদেশী সিগারেট জব্দ করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও র‌্যাব সূত্র জানিয়েছে।

    র‌্যাব সূত্রে আরও জানা গেছে, মিনা কামালের বিরুদ্ধে দেড় ডজন মামলার মধ্যে রয়েছে ২টি হত্যা, অস্ত্র আইনে ২টি, দস্যুতা ২টি, চাঁদাবাজির ৩টি, হত্যা চেষ্টা ২টি ও অন্যান্য অপরাধের ৭টি মামলা রয়েছে। এ সকল মামলার মধ্যে বাগেরহাটের ফকিরহাট থানায় ১টি, খুলনা সদর থানায় ১টি ও ১৬টি রূপসা থানার মামলা রয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad