Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মোংলায় বন্দর কর্তৃপক্ষের কর্মচারীদের ৩৬ দফা দাবি আদায়ের লক্ষ্যে সভা ও সমাবেশ


    খুলনার খবর২৪||এস,এম কামরুজ্জামান টুকু||বন্দর কর্তৃপক্ষের কর্মচারীদের ৩৬ দাবি আদায়ের লক্ষে বিক্ষোভ, আলোচনা সভা ও সমাবেশ করেছে বন্দর কর্মচারীরা।

    নতুন যোগদান করা মোংলা বন্দর চেয়ারম্যানের সেচ্ছাচারিতার প্রতিবাদে বিভিন্ন কর্মসুচি হাতে নিয়েছে সিবিএ’র নেতৃবৃন্দ।গতকাল রোববার দুপুরে বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘ চত্তরে এ বিক্ষোভ কর্মসুচি পালন করে বন্দরের কর্মচারী ও সিবিএ’র নেতৃবৃন্দ।

    এ সময় বিক্ষোভকারী কর্মচারীরা জানায়, নতুন যোগদান করা বন্দর চেয়ারম্যান, বন্দরের কর্মকর্তা ও সিবিএ নেতৃবৃন্দ সহ কাউকেই তোয়াক্কা করছেনা। তিনি এ বন্দরে আসার পর থেকে কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন কারনে-অকারনে হয়রানী করে আসছে। বন্দরের নিয়োমানুযায়ী উন্নয়ন মুলক কার্যক্রম সিবিএ নেতৃবৃন্দসহ কর্মকর্তা কর্মচারীদের সমন্নয় সম্মিলিত কাজ করার নিয়োম থাকলেও তিনি তার ইচ্ছামাফিক কার্যক্রম চালাচ্ছে। কাউকে কিছু না বলে এমনকি সে বন্দরের দাপ্তরিক কাজ তার নিজের ইচ্ছামতই করছেন এ চেয়ারম্যান।

    সিবিএর সভাপতি সাইজউদ্দিন মিয়া বলেন, বন্দর চেয়ারম্যান যোগদান হওয়ার পর থেকে সচল বন্দরকে আবারও অচল করার পায়তারা করছে। বন্দর সংশ্লিষ্ট কোন উন্নয়ন মুলক কাজের চিঠি চালাচালীতে বন্দর সংশ্লিষ্ট সিটি মেয়র, উপমন্ত্রীসহ অন্যান্য উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে তিনি তা না করার জন্য নিষেধ করেন। এতেই বোঝা যাচ্ছে, এ চেয়ারম্যান বন্দরের উন্নয়নে বাধা হওয়ার সম্ভাবনা রয়েছে।তিনি বলেন,বন্দরের কর্মচারী সংগঠনের নেতৃবৃন্দের ৩৬ দফা দাবীর বিষয়টি নিয়ে ইতিমধ্যে কমিটি করে দেয়া হয়েছে। সেই কমিটি তাদের প্রতিবেদনের উপরই তাদের দাবীর বাস্তবায়নের উদ্যোগ নেয়া হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad