Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার ফুলবাড়িগেটে আড্ডা দিতে নিষেধ করায় পুলিশের উপর ডিম নিক্ষেপ || খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর২৪||অমিত আকুঞ্জী||করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে খুলনা জেলা প্রশাসনের দেওয়া বিধিনিষেধ অনুযায়ী গত বৃহস্পতিবার (১১ জুন) থেকে বৃহস্পতিবার (২৫ জুন) পর্যন্ত ১৫ দিনের জন্য খুলনার সকল দোকানপাট, শপিংমল, যানবাহন ও জনসাধারণের চলাচলের ওপর বিধিনিষেধ জারি করা হয়েছে।

    জেলা প্রশাসনের দেওয়া এ বিধিনিষেধ উপেক্ষা করে খুলনার ফুলবাড়ীগেট এলাকায় বাজারে চায়ের দোকানে বেবী টেক্সি ইউনিয়নের নেতা রওশন দলবল নিয়ে আড্ডা দিচ্ছিলেন। পুলিশ আড্ডা বন্ধ করে দেওয়ায় সংগঠিত হয়ে পুলিশের ওপর চড়াও হয়ে ডিম নিক্ষেপ করেন তারা।উদ্ভুত পরিস্থিতিতে পুলিশের ঊর্ধ্বতন কমকর্তাদের সঙ্গে বাজার বণিক সমিতির বৈঠক শেষে করোনা পরিস্থিতিতে জেলা প্রশাসনের নির্দেশনা বাস্তবায়নে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান বাদে চা, ভাঙারির দোকানসহ ফুটপাতের সব দোকান বন্ধে নির্দেশ দেওয়া হয়।

    জানা যায়,গত সোমবার (২২ জুন) দুপুরে ফুলবাড়ীগেট বাজারের রেললাইনের পাশে ফারুক সরদারের চায়ের দোকানে বেবী টেক্সি ইউনিয়নের নেতা রওশন দলবল নিয়ে আড্ডা দিচ্ছিলেন।এ সময় খবর পেয়ে ফুলবাড়ীগেট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই বিধান চন্দ্র সানা সঙ্গীয় ফোঁস নিয়ে চায়ের দোকান থেকে তাদের বের করে দেয়। এ সময় রওশন, ফারুক, পাশের ভাঙারির দোকানদারের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে তারা একত্রিত হয়ে বাজারের মধ্যে এসআই বিধানের ওপর চড়াও হয়ে ডিম নিক্ষেপ করেন। উত্তেজনা বাড়লে এসআই বিধান তাৎক্ষণিক বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করেন। ঘটনার পরই দৌলতপুর জোনের এসি সহকারী পুলিশ কমিশনার বায়জিদ ইবনে আকবর, খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হন।পরে বিষয়টি নিয়ে পরে ফুলবাড়ীগেট বাজার বণিক সমিতির সভাপতি বেগ লিয়াকত আলীর অফিসে তারা বৈঠক করেন।

    এসময় দেশের এ ক্রান্তিকালে সামনের সারিতে থেকে যারা কাজ করছে তাদের সঙ্গে এমন আচারণ করার জন্য বাজার বণিক সমিতি সভাপতি দুঃখ প্রকাশ করেন এবং ঘটনার সঙ্গে জড়িতরা অন্যায় স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে পরবর্তীতে এমন ঘটনা আর ঘটবেনা বলে আশ্বস্ত করেন।

    জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী নিত্যপ্রয়োজনীয় পণ্য, কাঁচাবাজার, মৌসুমী ফলের দোকান ও ফার্মেসি ব্যতীত অন্যান্য দোকানপাট, শপিংমল ও ফুটপাতের দোকান বন্ধ থাকবে। এ সব দোকান খুললে প্রশাসন ব্যবস্থা নিলে এর কোনো দায় বাজার বণিক সমিতি নেবেনা।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad