Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে তিন জনের মৃত্যু|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||করোনা উপসর্গ নিয়ে খুলনা মেডিকেল কলেজ (খুুুুমেক) হাসপাতাল আইসোলেশনে থাকা তিন জনের মৃত্যু হয়েছে।এর মধ্যে দুইজন খুলনার ও একজন নড়াইলের।

    মৃতরা হলেন নগরীর বাবুখান রোড এলাকার পান্না ওয়াজেদ আজ মঙ্গলবার (২৩ জুন) ভোর রাতে মারা যান।অপরজন নগরীর টুটপাড়ার সরকারি সুন্দরবন কলেজ এলাকার বাসিন্দা মহাসিন খোকন।

    খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, জ্বর ও শ্বাসকষ্ট অবস্থায় পান্না ওয়াজেদকে গতকাল সোমবার বিকেল পৌঁনে ৫টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।এছাড়া তিনি বার্ধক্যজনিত রোগেও ভুগছিলেন।অপরদিকে করোনা উপসর্গ নিয়ে নগরীর টুটপাড়ার সরকারি সুন্দরবন কলেজ এলাকার মহাসিন খোকন গতকাল সোমবার দুপুর সোয়া ১২টার দিকে হাসপাতালে ভর্তি হন। দু’দিন ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

    এর আগে নড়াইলের মহেশখোলা এলাকার কাশেম শেখ এর মৃত্যু হয়।কাশেম শেখ সোমবার বিকেল সোয়া ৫টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত পৌঁনে ২টার তার মৃত্যু হয়।তারা তিনজনই  সর্দি-কাশি-জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।খুলনায় এ নিয়ে করোনা উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে ৬৫ জনের মৃত্যু হল।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad