Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে প্রাইভেটকার চালক খুন|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||যশোরের বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে রিপন হোসেন (৩০) নামে এক প্রাইভেটকার চালক খুন হয়েছেন। পুলিশ অভিযুক্ত বরকতকে আটক করেছে।নিহত রিপন যশোরের বাঘারপাড়া পৌরসভার মহিরন এলাকার মনিরুল ইসলামের ছেলে।

    স্থানীয় সূত্রে জানা যায়,গতকাল রোববার দুপুর ১টার দিকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রাইভেটকারচালক রিপন, বরকত নামে এক যুবক ও তার স্ত্রী সাথে গাড়ি ভাড়া নিয়ে কথা বলছিলেন। ওই সময় ভাড়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বরকত তার কাছে থাকা ছুরি দিয়ে রিপনের বুকের বাম পাশে আঘাত করে। ঠেকাতে যেয়ে সেখানকার ওষুধ ব্যবসায়ী হিরুও ছুরিকাহত হন।

    এসময় উত্তেজিত ড্রাইভাররা বরকতকে ধরে বেদম মারপিট করে।পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকেসহ স্থানীয় দু’যুবককে ধরে নিয়ে যায়।আহতদেরকে প্রথমে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বেলা ২টার দিকে গুরুতর অবস্থায় রিপনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

    এদিকে, রিপনের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছুলে স্থানীয় লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করতে থাকে। স্থানীয়রা রিপনের খুনির শাস্তি ও নিরীহ দু’যুবককে ছেড়ে দেওয়ার দাবি জানাতে থাকে।

    বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন বলেন, কী কারণে রিপনকে ছুরিকাঘাত করা হয়-তা এখনও জানা যায়নি। তবে, ঘটনার সঙ্গে জড়িত যুবক বরকতকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে। ঘাতক বরকত যশোর শহরের মোল্যাপাড়া এলাকার বাসিন্দা। তার নামে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে। 

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad