Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় গত একদিনে আরও ৩৭ জনের করোনা শনাক্ত|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| খুলনা মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে আরও ৩৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে খুলনা জেলা ও মহানগরীর ২৯ জন রয়েছেন। এছাড়া যশোরের চারজন, বাগেরহাটের দুইজন, সাতক্ষীরা ও নড়াইলের একজন করে রয়েছেন।

    গতকাল রবিবার (১৪জুন) রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য পাওয়া গেছে। খুলনা মেডিকেল কলেজের (খুমেক) উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান,গতকাল রবিবার খুমেকের পিসিআর মেশিনে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনার নমুনা ছিলো ১৬৩টি।এদের মধ্যে মোট ৩৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার ২৯ জনই খুলনার। এছাড়া বাগেরহাট জেলার দুইজন, যশোর জেলার চারজন, সাতক্ষীরা ও নড়াইল জেলার একজন করে রয়েছেন।

    খুলনায় শনাক্তদের মধ্যে রয়েছেন,ফুলতলা উপজেলার নির্বাহী অফিসার মিসেস পারভীন সুলতানা (৩৫),  রূপসা দেয়াড়ার বেল্লাল তালুকদার (৩৮), তেরখাদা উপজেলার চরকুশলা এলাকার মো. ফরিদুর রহমান (৪২), টুটপাড়া এলাকার লালু আক্তার (৬৫), দিঘলিয়ার বারাকপুরের মো. মমিন শেখ (৪০), খুলনার মিস্ত্রিপাড়া রোডের শেখ মো. শহিদুল ইসলাম (৪৫), তেরখাদার জুবায়ের হোসেন (৩০), দিঘলিয়ার সেনহাটীর ওহিদুল ইসলাম (৬০),ফুলতলার বেজেরডাঙ্গা এলাকার মো. আসাদুজ্জামান (৫৩), ডুমুরিয়া উপজেলার সজিব বিশ্বাস (২২),খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন হেনা বেগম (৩০) ও হাফিজুর রহমান (২৫), দাকোপের বানিশান্তা আমতলা এলাকার হিমাদ্রি মন্ডল (৩০), দাকোপের বাজুয়া এলাকার তুহিন মির্জা (৪৬) ও সুরাইয়া খাতুন (১১),সিএসএস আভা সেন্টারের আবু রায়হান (২৩), বাগমারা মেইন রোডের মনোয়ারা (৪৫), ফারাজীপাড়া এলাকার মো. আমজাদ হোসেন (৬৫),ছোট বয়রা এলাকার ডা. মো. নুরুল হুদা (৩৩), শেখপাড়া এলাকার এস এম সাইদুর রহমান (৫১), খালিশপুরের মো. শহিদুল ইসলাম (৪৬), রণজিত মন্ডল (৫০), সোহেল মল্লিক (২৮), পাইকগাছার বাতিখালি এলাকার সেলিম নেওয়াজ (৪৫), কপিলমুনির প্রসেনজিত মন্ডল (২৫), নগরীর বসুপাড়া এলাকার শারমিন আব্বাস কনা (২৭), আবু নাসের হাসপাতালের সুজন সমদ্দার ও মামুন মুন্সি।

    খুলনা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, খুলনা জেলা ও মহানগরীতে এখন পর্যন্ত ৪১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বিভাগের দশ জেলার মধ্যে আক্রান্তের দিক থেকে খুলনাই শীর্ষে। জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৯ জন। আর মারা গেছেন ৪ জন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad