Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মোংলায় নিম্ন আয়ের ৫০০ অসহায় পরিবারের মাঝে আমেরিকা প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরণ|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||এস,এম কামরুজ্জামান টুকু||বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় আম্ফানের প্রাদুর্ভাবের কারণে গৃহবন্ধী শ্রমজীবি ও নিম্ন আয়ের অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন আমেরিকা প্রবাসী দিপঙ্কর মৃধা (দিপু)।এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২৬ জুন) সকাল ১০টায় মোংলার শ্রমিক সংঘের মাঠে ১৭তম ধাপে প্রায় ৫০০ পরিবারকে এই খাদ্য সহায়তা প্রদান করেন।

    এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশন এর মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জনাব আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার জনাব রাহাত মান্নান, শেখ মোঃ আঃ রহমান, ওসি ইকবাল বাহার চৌধুরী। আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, ইস্রাফিল হাওলাদার, মোল্লা মোঃ তারিকুল ইসলাম, ইব্রাহিম হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

    এসময় খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, সুদূর আমেরিকায় থেকে দিপু মোংলাবাসীর পাশে আছেন- আমরা তার জন্য দোয়া করবো। করোনার এই মহামারীতে দিপু যেন সুস্থ থাকেন ভালো থাকেন।তিনি আরো বলেন,এই সময়ে কেউ এক এলাকা থেকে অন্য এলাকায় যাবেন না।এমনকি কোরবানির ঈদ সামনে তাই যে যার বাড়িতেই কোরবানি করবেন।

    ১৭তম ধাপে মোংলা পোর্ট পৌরসভায় ৯টি ওয়ার্ডে এ খাদ্য সহায়তা করা হয়।এই খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,আটা, তেল,সাবান,লবন।এই খাদ্যসামগ্রী বিতরনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আলহাজ্ব মোঃ কামরুজ্জামান জসিম।আমেরিকা প্রবাসীর পক্ষ্যে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন-আব্দুল আজিজ মোড়ল (সাংবাদিক),আফজাল হোসেন, মিহির মৃধা, শাহ্ আলম, শুভ, সজীবসহ আরো অনেকে।

    উল্লেখ্য, আমেরিকা প্রবাসী দিপু মৃধা মোংলায় এর আগেও ১৬ টি ধাপে মোট ২৬০০ পরিবারকে পর্যায়ক্রমে এ খাদ্য সহায়তা প্রদান করে আসছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad