Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বাজারে এলো নকিয়া ৫৩১০ || এক চার্জে চলবে ৩০ দিন


    খুলনার খবর২৪||ভারতের বাজারে একটি নকিয়া ফোনকে নতুন রূপে ফিরিয়ে আনলো এইচএমডি গ্লোবাল।সম্প্রতি ভারতে লঞ্চ করলো নকিয়া ৫৩১০। এই ফোনটি হল ২০০৭ সালে লঞ্চ করা নকিয়া ৫৩১০ এক্সপ্রেস মিউজিকের নতুন ভার্সন।

    নতুন নকিয়া ফিচার ফোনে এমপি থ্রী ও এফএম এর সুবিধা দেওয়া হয়েছে। এছাড়া নকিয়া ৫৩১০ ফোনে দুটি স্পিকার আছে।তাছাড়া এই ফোনে পাবেন মাল্টি কালার ডিজাইন, মাইক্রোএসডি সিম কার্ড স্লট ও ডুয়েল সিমস্লট। ভারতে নকিয়া ৫৩১০ ফোনটির দাম রাখা হয়েছে ৩,৩৯৯ রুপি। ফোনটি সাদা লাল এবং কালো লাল রঙের সংমিশ্রণে পাওয়া যাবে।

    নকিয়া ৫৩১০ ফোনে ২.৪ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে পাবেন। এতে ডুয়েল টোন ফিনিশ রয়েছে। সাথে এই ফোনে উন্নত পারফরম্যান্সের জন্য আছে এমটি ৬২৬০ এ সিপিইউ, ৮ এমবি র‌্যাম এবং ১৬ এমবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এই ফোনটি ৩০+ অপারেটিং সিস্টেমে কাজ করে।সাথে আছে ভিজিএ ক্যামেরা। এছাড়াও কানেক্টিভিটির জন্য মাইক্রো ইউএসবি পোর্ট, ডুয়েল সিম এবং ব্লুটুথ ৩.৯, ২জি এর মতো ফিচার দেওয়া হয়েছে। আবার এই ফোনে পাবেন ১,২০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে, একবার চার্জে এই ফোন ৩০ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad