Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের বাঘারপাড়ায় নারীকে পিটিয়ে হত্যা || খুলনার খবর২৪

    প্রতিকি ছবি
    খুলনার খবর২৪|| যশোরের বাঘারপাড়ায় রাতের আঁধারে রাজিয়া খাতুন (২২) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। একই সঙ্গে তাঁর স্বামীকেও পিটিয়ে জখম করেছে।

    গতকাল মঙ্গলবার (১৬জুন) সকালে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করেছে। তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের দাগ রয়েছে।নিহত রাজিয়া যশোর সদর উপজেলার পাগলাদাহ গ্রামের শহীদ বিশ্বাসের স্ত্রী। মাস দেড়েক আগে রাজিয়ার সঙ্গে শহীদের বিয়ে হয়। শহীদ বাঘারপাড়া উপজেলার জহুরপুর গ্রামের লস্কর ব্রিকস নামের একটি ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করেন। ভাটার পাশেই একটি টিনের ঘরে তাঁরা বসবাস করতেন।

    পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শহীদ নিহত রাজিয়ার দ্বিতীয় স্বামী। আগের স্বামীর ঘরে তাঁর একটি মেয়ে সন্তান আছে। বিয়ের পর থেকে জহুরপুর গ্রামে ইটভাটার পাশে ঘর ভাড়া নিয়ে বসবাস করে আসছেন শহীদ-রাজিয়া দম্পতি। শহীদ ওই ভাটায় ইট কাটার শ্রমিক হিসেবে কাজ করেন। রাতে ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে শহীদ ও রাজিয়াকে মারধর করে। পিটুনির একপর্যায়ে রাজিয়া মারা যান।এবং শহীদ গুরুতর আহত হন।

    নিহত রাজিয়ার মা জানান, সোমবার তাঁদের বাড়িতে এসেছিলেন রাজিয়া ও শহীদ। দুপুরে খেয়ে তাঁরা বিকেলে বাঘারপাড়ায় ফিরে যান। সকালে তাঁরা মোবাইলে খবর পান রাজিয়া খুন হয়েছেন। কেন,কে বা কারা এ ঘটনা ঘটাল, তা তিনি বুঝতে পারছেন না।

    খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে আসে। তারা রাজিয়ার লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad