Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কেশবপুরে চৌগাছা থানার এসআই ৩ কেজি গাঁজাসহ আটক ||খুলনার খবর২৪

    প্রতিকি ছবি
    খুলনার খবর২৪||যশোরের চৌগাছা থানার এসআই হাসানুজ্জামানসহ দু’জনকে ৩ কেজি গাঁজাসহ আটক করেছে কেশবপুরের ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ।গত সোমবার বিকালে তাদেরকে কেশবপুর উপজেলার পালপাড়া এলাকা থেকে আটক করা হয়।এবং মঙ্গলবার এই ঘটনায় তিনজনকে আসামি করে মামলা করে কেশবপুর থানা পুলিশ।

    জানা গেছে,আটক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান যশোরের চৌগাছা থানায় কর্মরত। তার বিপি নম্বর হলো ৮৪০৪০১৯২০৫। তিনি সাতক্ষীরার কলারোয়ার উপজেলার সিঙ্গা এলাকার মৃত মোফাজ্জেল সরকারের ছেলে। তার সহযোগী হিসেবে আটক হয়েছে কেশবপুরের চাঁদড়া গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম।

    মামলার তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার তদন্ত ওসি ওহিদুজ্জামান জানান, সোমবার ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ পালপাড়া মোড়ে দু’টি মোটরসাইকেলে থাকা তিনজনের গতিপথ রোধ করেন।এসময় মণিরামপুর উপজেলার পারখাজুরা এলাকার মশিয়ার রহমানের ছেলে শহিদ পালিয়ে গেলেও চৌগাছা থানার উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান ও নাজমুলকে আটক করা হয়। তাদের কাছে পাওয়া যায় ৩ কেজি গাঁজা। উপপরিদর্শক হাসানুজ্জামান পুলিশের পোশাক পরা অবস্থায় ছিলেন। তার কাছে ছিল সরকারি পিস্তল।

    গতকাল মঙ্গলবার উল্লিখিত তিনজনের বিরুদ্ধে মামলা হবার পর উপ-পরিদর্শক হাসানুজ্জামানকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলামের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়।এতে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আর নাজমুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad