Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৪ জনের || খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||খুলনায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৪ জন ও উপসর্গে মারা গেছেন এক বৃদ্ধ। এর মধ্যে খুলনা করোনা হাসপাতালে তিনজন এবং হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।

    খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওলজি বিভাগের টেকনোলজিস্ট মোঃ বাবর আলী ১৯ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাত পৌনে ৯টায় তার মৃত্যু হয়।
    নগরীর দোলখোলা এলাকার সমর দাস (৬৭) গত ২৩ জুন হাসপাতালে ভর্তি হন,তিনিও গতকাল রাত পৌনে ৮টায় মৃত্যু বরন করেন।ফুলতলা উপজেলার যুগ্মিপাশা এলাকার আনোয়ারা বেগম (৮৫) গত ২৬ জুন ভর্তি হন, সোমবার রাত সোয়া ৭টায় তার মৃত্যু হয়। নগরীর বাবু খান রোডের ডিপার্টমেন্টাল স্টোর ‘আসাদ স্টোর’ এর মালিক আনিসুর রহমান খুলনা করোনাহাসপাতালে ভর্তি হন গত ২৩ জুন।সোমবার বিকালে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন তার বন্ধু সৈয়দ আমিনুল ইসলাম পারভেজ।

    এদিকে খুলনায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রানিয়া বেগম (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।রানিয়া বেগম নগরীর সোনাডাঙ্গা থানাধীন ছোট বয়রা এলাকার মৃত বজলুর রহমানের স্ত্রী।তিনি শারীরিক দুর্বলতা ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে গতকাল সোমবার বেলা ১২টার দিকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়। পরে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়।সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad