Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফিরছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর


    খুলনার খবর২৪||ক্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘ ৯ মাস সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর দেশে ফিরছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

    গত ১১ জুন বৃহঃপতিবার রাত আড়াইটায় সিঙ্গাপুরের একটি বিশেষ ফ্লাইটে তিনি দেশে আসেন। তবে তার শরীরের অবস্থা বিবেচনায় ও কোলাহলমুক্ত থাকতে দেশে ফেরার খবরটি কাউকে জানাতে চাননি গুণী এই সংগীত শিল্পী। বর্তমানে তিনি মিরপুরের বাসায় আছেন বলে জানিয়েছেন ঘনিষ্ঠ সূত্র।

    এন্ড্রু কিশোরের দেশে ফেরা প্রসঙ্গে তারা জানিয়েছেন, কয়েক দিন হলো তিনি দেশে এসেছেন। তবে শরীরের অবস্থা এখন খুব একটা ভালো নয়। ডাক্তারের কড়া নির্দেশ কোলাহলমুক্ত থাকতে হবে। সেই নির্দেশনায়ই মেনে চলছেন এই শিল্পী।এদিকে, উন্নত চিকিৎসার জন্য গেল বছর ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান তিনি।সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যানসার ধরা পড়ে। সিঙ্গাপুরের চিকিৎসক লিম সুন থাইয়ের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলে। বিভিন্ন ধাপে মোট ২৪টি কেমোথেরাপি দেয়া হয় এই শিল্পীকে।

    প্লেব্যাক সম্রাট’খ্যাত এন্ড্রু কিশোর বাংলা চলচ্চিত্রে প্লেব্যাক করে ৮ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এই সংগীতশিল্পী।তার জনপ্রিয় গানগুলোর তালিকায় আছে, ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙের ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটিসহ আরো অনেক গান।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad