Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়তে পারে,সিদ্ধান্ত আসতে পারে আজ|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪|| করোনা সংকটের সময় শিক্ষক-শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে জোর দিচ্ছে শিক্ষা মন্ত্রণালয়। তাই চলমান ছুটি আরও ১৫ দিন বাড়তে পারে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। আজ সোমবার (১৫ জুন) এ বিষয়ে সিদ্ধান্ত আসবে বলে জানা গেছে।

    গতকাল রবিবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব আকরাম আল হোসেন বলেন, 'শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বৃদ্ধি করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। কারণ করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। এ মাসে স্বাভাবিক হওয়ার সম্ভাবনা নেই। তাই আমাদের ক্লাসগুলো সংসদ টিভিতে হচ্ছে সে ক্ষেত্রে শিক্ষার্থীদের প্রতিষ্ঠান একে এখনই করোনার ঝুঁকিতে ফেলা উচিত হবে না। তাই আজ সোমবার শিক্ষা মন্ত্রনালয় ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই দুই মন্ত্রণালয় আলোচনা করে কতদিন পর্যন্ত ছুটি বৃদ্ধি করা যায় সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তবে আপাতত আগামী ৩০ জুন পর্যন্ত ছুটি বৃদ্ধি করার চিন্তাভাবনা করা হচ্ছে।

    এর আগে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন,যখনই পরিস্থিতি স্বাভাবিক হবে তখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হবে।শিক্ষা কার্যক্রম একেবারে বন্ধ সেটাও বলা যাবে না। সংসদ টিভি এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান অনলাইনের মাধ্যমে শিক্ষাকার্যক্রম চালিয়ে যাচ্ছে। সেখানেও ছাত্র-ছাত্রীরা অনেক লাভবান হচ্ছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad