Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার তেরখাদায় শ্যালকের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে || স্ত্রী ও শ্যালকদের মারপিটে যুবক নিহত


    খুলনার খবর২৪||খুলনায় শ্যালকের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করাকে কেন্দ্র করে স্ত্রী ও শ্যালকদের মারপিটে রবিউল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছে।গত মঙ্গলবার (২৩ জুন) রাতে তেরখাদা উপজেলার তেরখাদা উত্তরপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

    পুলিশ ও এলাকাবাসী জানায়, সাত-আট বছর আগে তেরখাদা উত্তরপাড়ার সোবহান মোল্লার ছেলে রবিউল ইসলাম তার মামা একই গ্রামের রেজাউল মোল্লার মেয়ে বালি খাতুনকে (২৫) বিয়ে করে। তাদের সংসারে দুই ছেলে-মেয়ে রয়েছে। একমাস আগে রবিউল তার শ্যালক লিটু মোল্লার স্ত্রী শামীমাকে (২২) ভাগিয়ে নিয়ে বিয়ে করে অন্য জায়গায় বসবাস করছিল। তবে প্রায়ই সে বাড়িতে আসত।গত মঙ্গলবার রাতে রবিউল বাড়িতে আসলে দ্বিতীয় বিয়ে নিয়ে তার সঙ্গে স্ত্রী বালির বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে বালির ভাই'রা এসে তাকে বেদম মারপিট করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

    তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে রবিউলের বড় স্ত্রী বালি খাতুনের খালাতো ভাই জুয়েলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad