Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ঝিনাইদহে জোরপূর্বক গৃহবধূর নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আটক ৪|| খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর২৪||ঝিনাইদহের চাকলাপাড়ায় জোরপূর্বক বাড়ি ঢুকে এক গৃহবধূকে বিবস্ত্র করে নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।গত বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযুক্ত ওই চারজনকে গ্রপ্তার করে। অভিযুক্তদের কাছে থেকে আপত্তিকর ওই ভিভিও জব্দ করেছে পুলিশ।

    জানা যায়,গতকাল বৃহঃপতিবার (২৫ জুন) বিকেলে ভিকটিম ও তাঁর স্বামী পুলিশ সুপারের কার্যালয়ে এসে অভিযোগ করেন, বর্তমানে তাঁরা ঝিনাইদহ শহরে একটি বাসায় ভাড়া থাকেন। ভিকটিমের স্বামী পেশায় ইলেকট্রিক মেকানিক। গত ১৮ জুন সন্ধ্যার দিকে তার ইলেকট্রিক কাজের সহকারী এক কিশোরকে দিয়ে বাসায় বাজার পাঠান। ওই সহকারী বাসায় গিয়ে দরজা নক করলে ভিকটিম দরজা খুলে দেন।তখন ওই সহকারীর পেছন পেছন অভিযুক্ত বখাটে ও মাদকসেবী সানি মুন্সি(২৩), মোঃ শাওন(২৪), মোঃ মারুফ বিল্লাহ(২৫) ও সোহান(২৫) অত‌র্কি‌তে ওই বাসার ভেতরে ঠুকে পড়েন। এ সময় ভিকটিমের মেয়ে পাশের ঘরে ছিল। অভিযুক্তরা মেয়েকে পাশের ঘরে আটকে রেখে ভিকটিম ও ওই সহকারী কিশোরকে নানা ধরনের ভয়ভীতি দেখান। এরপর ওই চার যুবক সহকারী কিশোরের কাপড় খুলে ভিকটিমের পাশে বসিয়ে ছবি তোলেন। এরপর আরও আপত্তিকর কাজ করতে বললে তাতে রাজী না হওয়ায় ওই কিশোরকে মারধর করেন তারা। পরবর্তীতে ওই যুবকেরা ভিকটিমকে ধর্ষণের চেষ্টা করেন। কিন্তু তাতেও ব্যর্থ হয়ে জোর করে ভিকটিমকে বিবস্ত্র করে ছবি তোলেন ও ভিডিও করেন। এরপর এসব কথা কাউকে জানালে ছবি ও ভি‌ডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার এবং আরও বড় ধরনের ক্ষতি করার হুমকি দেন।

    ভিকটিমের স্বামী বলেন,আমরা ওই এলাকায় ভাড়া থাকি, তাই মান-সম্মানের ভয়ে শুরুতে বিষয়টি কাউকে জানানো থেকে বিরত থাকি। কিন্তু ঘটনার পর থেকে ওই যুবকেরা ছবি ও ভি‌ডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবি শুরু করলে আমরা পুলিশ সুপারের কাছে অভিযোগ করি। 

    এদিকে, গতকাল বিকেল ৫ টার দিকে ভিকটিম ও তাঁর স্বামীর কাছ থেকে অভিযোগ পাওয়া মাত্রই অভিযুক্তদের ধরতে অভিযানে নামে ঝিনাইদহ জেলা পুলিশ। মাত্র দেড় ঘন্টার মধ্যেই অভিযুক্ত চার যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় ভিকটিমের আপত্তিকর ছবি ও ভিডিওসহ চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।এ ঘটনায় ওই চার যুবকের বিরুদ্ধে মামলা নিয়েছে পুলিশ।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad