Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    কুষ্টিয়ার দৌলতপুরে বিয়ে সংক্রান্ত পারিবারিক দ্বন্দে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত|| খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||কুষ্টিয়ার দৌলতপুরে বিয়ে সংক্রান্ত পারিবারিক বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় আবুল শাহ (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন।

    গতকাল মঙ্গলবার (২৩জুন) বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সে উপজেলার পিয়ারপুর ইউনিয়নের সলুয়া গ্রামের মৃত চেতন শাহের ছেলে।

    জানা গেছে পারিবারিক বিরোধ নিয়ে সোমবার সকালে আবুল শাহ্কে কুপিয়ে গুরুতর আহত করা হয়। স্থানীয়রা জানায়, সোমবার সকাল ১০টার দিকে কৃষক আবুল শাহ্ বাড়ির পাশ্ববর্তী মাঠে কাজ করার সময় বিয়ে সংক্রান্ত পারিবারিক বিরোধ নিয়ে প্রতিবেশী মইজুদ্দিন শাহ্ র সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে  ক্ষুব্ধ হয়ে মইজুদ্দিন শাহ্ র হাতে থাকা ধারাল হাসুয়া দিয়ে আবুল শাহ্ র পেটে আঘাত করলে তার পেটের নাড়ী-ভুঁড়ি বের হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া  জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল তিনি মারা যান।

    এ বিষয়ে দৌলতপুর থানা ওসি এস,এম আরিফুর রহমান জানান,পারিবারিক বিরোধ নিয়ে প্রতিপক্ষ প্রতিবেশীর হামলায় আহত কৃষক আবুল শাহ্ নিহত হয়েছে। ময়নাতদন্ত শেষে বিকেলে তার দাফন সম্পন্ন হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    এদিকে ঘটনার পর পরই হামলাকারী মইজুদ্দিন শাহ্সহ বাড়ির লোকজন পালিয়ে যায়। হামলাকারী মইজুদ্দিন শাহ্ একই এলাকার রতন শাহ্ র ছেলে এবং নিহত আবুল শাহ্ র সম্পর্কে চাচাত ভাই।এদিকে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঘাতক মইজুদ্দিন শাহ্কে উপজেলার ঘোড়ামারা এলাকা থেকে জনতা আটক করে দৌলতপুর থানা পুলিশে সোপর্দ করেছে বলে জানিয়েছে নিহতের স্বজন ও প্রতিবেশীরা।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad