Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ডুমুরিয়ার ধামালিয়া ইউনিয়নে ভাতা প্রদানে অর্থগ্রহণের অভিযোগ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||ডুমুরিয়া উপজেলার ১ নম্বর ধামালিয়া ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতা বিতরনে নির্দিষ্ট হারে অর্থগ্রহণ করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

    চেয়ারম্যানের সিদ্ধান্তে এ অর্থ গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন ইউনিয়নের চৌকিদার ও দফাদারেরা।
    আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে ভাতা প্রদানে অর্থ নেয়া হচ্ছে এমন খবরে ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পাওয়া যায়। বয়স্কভাতা গ্রহণকারী মনোয়ারা বেগম, আনছার বিশ্বাস, রাশেদ জোয়ার্দার, নওশের মজুমদার, মান্দার বিশ্বাসসহ অনেকেই জানান, ব্যাংকের লোকজন ভাতা দেয়ার পর বাইরে আসলে দফাদার ও চৌকিদাররা আমাদের কাছ থেকে খরচ বাবদ টাকা নিয়েছে। টাকা কেন দিতে হবে জানতে চাইলে তারা বলেন চেয়ারম্যানের নির্দেশ খরচ আছে তাই টাকা ভাতাগ্রহণকারীদের কাছ থেকে খরচ নিতে হবে।
    ধামালিয়া ইউনিযন পরিষদের সচিব আব্দুল হালিম শিকদার বলেন, ইউনিয়ন পরিষদের সভায় এ বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। ভাতাগ্রহণকারীদের খবর দিতে চৌদিকার ও দফাদারদের যাতায়াত খরচ বাবদ এ টাকা নেয়া হচ্ছে বলে জানান তিনি।
    এ বিষয়ে ধামালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মো: রেজোয়ান হোসেন মোল্যা বলেন, কারও কাছ থেকে জোর করে অর্থ নেয়া হচ্ছে না। যদি কেউ সন্তুষ্ট হয়ে চৌকিদার- দফাদারকে টাকা দিয়ে থাকে সেটা তাদের নিজস্ব ব্যাপার। এতে পরিষদের কোন দায় নেই। ধামালিয়া ইউনিয়নে ৬৮৮ জন বয়স্ক ভাতা, ৩৩৩ জন বিধবা ভাতা ও ১৫৫ জন প্রতিবন্ধি ভাতা পেয়ে থাকেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad