Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের অভয়নগরে বিয়ের দাবিতে সংবাদ সম্মেলন||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||যশোরের অভয়নগরে বিয়ের দাবিতে কলেজছাত্রী সংবাদ সম্মেলন করেছেন।গতকাল সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    কলেজছাত্রী তার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, অভয়নগর উপজেলা বুনারামনগর গ্রামের মিকাইল মোড়লের ছেলে সজিব হোসেনের (২০) সাথে গত চার বছর আমার প্রেমের সম্পর্ক।পরবর্তীতে সজিব আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে সে আমাকে বিয়ে করবে বলে বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে আসতে বলে। গত ৮ জানুয়ারি আমি আমার বাবার বাড়ি থেকে নগদ ৮০ হাজার টাকা ও স্বর্ণালংকার সজিবের হাতে তুলে দেয়। এরপর থেকে সজিব বিভিন্ন অজুহাত দেখাতে শুরু করে এবং আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।বিষয়টি এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর গত ১২ জানুয়ারি বিকালে আমার বাবা সজিবের অভিভাবকের কাছে টাকা, স্বর্ণালংকার ও বিয়ের বিষয়ে কথা বললে তারা বিষয়টি এড়িয়ে যায়। আমি এখন সজিবের সাথে সংসার করতে ইচ্ছুক, যে কারণে আমার এ সংবাদ সম্মেলন।

    সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ছাত্রীর বাবা আনোয়ার হোসেন খান বলেন, আমি সজিবের পরিবার ও সাবেক ইউপি সদস্য আসাদুজ্জামানের কাছে সবকিছু জানালে তারা আমাকে আমার মেয়ের সাথে সজিবের বিয়ের আশ্বাস দেন। কিন্তু পরবর্তীতে সকলেই আমাদের সাথে প্রতারণা শুরু করেন।তিনি আরও জানান, এখন যে পরিস্থিত হয়েছে তাতে আমার মেয়ে যেকোন সময় অত্মহত্যার ঘটনা ঘটাতে পারে। তিনি সাংবাদিকদের মাধ্যমে তার কলেজ পড়ুয়া মেধাবী মেয়ের সাথে সজিব হোসেনের বিয়ে না হলে আমার মেয়ে আত্মহত্যা করবে বলেও জানিয়েছে সংবাদ সম্মেলনে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad