Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বাগেরহাটের মাথাভাঙ্গায় বাস ডাকাতি,লক্ষাধিক টাকার মালামাল লুট||খুলনার খবর২৪

    প্রতিকি ছবি
    খুলনার খবর২৪||বাগেরহাট-খুলনা মহাসড়কের বাগেরহাট সদর উপজেলা মাথাভাঙা এলাকায় গত শনিবার ভোর রাতে গোল্ডেন লাইন নামে একটি দূরপাল্লার নৈশ পরিবহনে ডাকাতির ঘটনা হয়েছে। যাত্রীবেশী ডাকাতরা বাসে থাকা যাত্রীদের গহনা, নগদ অর্থ,  মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতদের হামলায় পরিবহনের চালক দ্বীন ইসলাম (৪২) আহত  হয়েছেন।

    বাসের হেলপার বলেন, গত শুক্রবার রাত পৌনে নয়টার দিকে ঢাকার টেকনিক্যালের মোড় থেকে পিরোজপুরের উদ্দেশ্যে গোল্ডেন লাইন নামের বাসটি ছেড়ে আসে।পথিমধ্যে ঢাকার সাভারের নবীনগর কাউন্টার থেকে টিকিট নিয়ে আটজন যাত্রী এই বাসে ওঠে। বাসটি ফরিদপুরের ভাঙ্গার মোড়ে পৌঁছালে অস্ত্রধারী ওই যাত্রীরা কালো মুখোশ পরে প্রথমে আমাকে ও আমার চালককে মারধর শুরু করে। এ সময় গাড়ির চালক দ্বীন ইসলামকে গাড়ির নিয়ন্ত্রণ ছাড়তে বললে রাজি না হওয়ায় ধারালো অস্ত্র দিয়ে তার মুখে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হয়ে গাড়ির নিয়ন্ত্রণ ছেড়ে দিলে ওদের একজন গাড়ি চালাতে শুরু করে। এরপর ওরা একে একে সবার মোবাইল ফোন কেড়ে নিয়ে মালামাল লুট করতে থাকে। ডাকাতির শিকার হয়েছেন অন্তত ৩০ জন যাত্রী। ডাকাতি শেষে পরিবহন থামিয়ে বাগেরহাট সদর উপজেলার মাথাভাঙা এলাকায় ডাকাতরা নেমে যায়।

    ডাকাতি হওয়া পরিবহনের চালক দ্বীন ইসলাম ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। তাকে বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ডাকাত দলকে সনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad