Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    গোপালগঞ্জের হরিদাসপুরে গাছে বাঁচালো যাত্রীদের প্রান ||খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহাসড়কের পাশে রোপন করা গাছের জন্য প্রানে বেচে গেলো প্রায় ৫০ থেকে ৬০ জন যাত্রীর প্রান। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রীকে রাস্তার দুই পাশে গাছ লাগানোর উদ্যোগের জন্য।


    গতকাল সোমবার (২৭ জানুয়ারী)আনুমানিক  বিকাল সাড়ে ৪ টার দিক ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের হরিদাসপুর নিমতলা এ ঘটনা ঘটে।

    প্রতক্ষদর্শী ও গাড়ীর যাত্রীরা জানিয়েছেন, খুলনা থেকে মাওয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা সেতু পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস গতকাল সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে গোপালগঞ্জে হরিদাশপুর নিমতলা এলাকায় পৌছালে গাড়ীর সামনের বাম পাশের চাকার টায়ার ফেটে যায়।এতে গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যাওয়ার সময় কয়েকটি গাছে আটকে যায় এবং গাড়িটিকে খাদে পড়া থেকে বাচিঁয়ে দেয়। এর ফলে প্রানে বেঁচে যায় কমপক্ষে ৫০ থেকে ৬০ জন যাত্রী।

    দুর্ঘটনা থেকে প্রানে বেঁচে যাওয়া যাত্রীদের অধিকাংশই গাড়ী থেকে নেমে আল্লাহ কাছে শুকরিয়া জানিয়ে গাছগুলোকে স্যালুট করেন আর শেখ হাসিনার নির্দেশে রাস্তার পাশে গাছ লাগানো হয়েছিলো বলেই তারা প্রানে বেচে যান সে জন্য প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad