Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের অভয়নগরে গনপিটুনিতে নিহত গরুচোর চক্রের ৩ সদস্য||খুলনার খবর২৪

    ছবি-সংগৃহিত 
    খুলনার খবর২৪|| যশোরের অভয়নগরে তিনজন গরু চোর গণপিটুনিতে নিহত হয়েছে।অপর এক সদস্য জনি শেখকে আটক করা হয়েছে।

    গতকাল সোমবার ভোর রাতে যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামে গরু চুরির ঘটনা ঘটে এবং গণপিটুনিতে নিহত হয় তিনজন।আটক জনি শেখ বাগেরহাট জেলার ফকিরহাট কাটাখালী গ্রামের ওহাব শেখের ছেলে। নিহত সোহেল, শওকত ও অজ্ঞাত একজনও একই গ্রামের বাসিন্দা। ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হুসেইন খাঁন ও অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম। লাশ উদ্ধার ও আটক পিকআপ ভ্যান চালককে থানা হেফাজতে রাখা হয়েছে।এ ঘটনায় অভয়নগর থানায় পৃথক দুইটি মামলার প্রস্তুতি চলছে।



    গ্রামবাসী জানান, সোমবার গভীর রাতে গোয়াল ঘরের তালা ভাঙ্গার শব্দ ও গরুর ডাক শুনে ঘর থেকে বের হই। গোয়াল ঘরের দরজার উপরে চক দেয়া লেখা “গোয়াল আপনার গরু আমাদের”। ওই সময় তিনি গরু চুরির বিষয়টি আঁচ করতে পেরে প্রেমবাগ বাজারে থাকা তার ভাগ্নেকে মোবাইলে জানান এবং স্থানীয় মসজিদের মাইকে গরু চুরির বিষয়টি প্রচার করে।
    এলাকাবাসী জানায়, মাইকে গরু চুরির খবর প্রচার হওয়ায় আমরা গ্রামবাসীরা একত্রিত হয়ে রাস্তায় নেমে আসি।এসময় একটি পিকআপ ভ্যান ও চুরি হওয়া গরু সহ তিন চোরকে ধরে গণপিটুনি দেয়া হয়। এতে ঘটনাস্থলেই দুই গরু চোরের মৃত্যু হয়। অপর একজনকে আহত অবস্থায় অভয়নগর থানা পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।চিকিৎসাধীন অবস্থায় আহত লোকটিরও মৃত্যু হয়।

    গ্রামবাসী অভিযোগ করেন, গত এক মাসে তাদের প্রেমবাগ পুড়াটাল, বণগ্রাম, মাগুরা ও যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামের প্রায় শতাধিক গরু চুরি হয়েছে। যে কারণে তারা রাতে দলবদ্ধভাবে পাহারার ব্যবস্থা করেন।

    এ ব্যাপারে যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, আইন মোতাবেক একটি হত্যা মামলা ও একটি চুরি মামলা প্রক্রিয়াধীন আছে। আইন হাতে তুলে নেওয়া কারোর উচিত নয়। তদন্তপূর্বক পৃথক দুইটি ঘটনার আইনগত ব্যবস্থা নেয়া হবে।লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad