Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরের চৌগাছায় এক নারীকে মারপিট ও মাথারচুল কেটে দেয়ার অভিযোগ|| আটক ৭||খুলনার খবর২৪

    ছবি-সংগৃহিত 

    খুলনার খবর২৪||যশোরের চৌগাছায় জোরপূর্বক এক নারীকে (২৫) মারপিট করে মাথার চুল কেটে দেয়ার অভিযোগে আওয়ামী লীগ নেতা ও ৫ নারীসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    গতকাল রবিবার (২৬ জানুয়ারী)  ওই নারীর স্বামী রফিকুল ইসলাম থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত ৫ নারীসহ ৭ ব্যক্তিকে আটক করে। পরে রাতে মামলাটি রেকর্ডভুক্ত হয় এবং আটকদের ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ফুলসারা ইউনিয়নের সলুয়া পূর্বপাড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম (৪৭) ও ইমরান হোসেন (২২)। হাসানের স্ত্রী শিউলী বেগম, মোহাম্মদ আলীর স্ত্রী আজুফা বেগম, সিরাজুলের স্ত্রী বিউটি বেগম, সালামের স্ত্রী রেহেনা,ও জামাল হোসেনের স্ত্রী শাপলা বেগম।

    স্থানীয়রা জানান, মাসখানেক আগে ওই নারীর সাথে তার স্বামীর পারিবারিক বিরোধ হয়। গ্রাম্য সালিশ বিচারে তা মিমাংশা হয়ে যায়। সে ঘটনার সূত্র ধরে প্রতিবেশি কয়েক নারী ও পুরুষ গতকাল রবিবার সকালে ওই নারীকে মারধর করে এবং তার চুল কেটে নেয়। এ ঘটনায় ওই নারী চৌগাছা হাসপাতালে ভর্তি হয় এবং তার স্বামী রবিবার চৌগাছা থানায় ৫ নারীসহ ৭ ব্যক্তির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দেন। পুলিশ দ্রুত পদক্ষেপ নিয়ে অভিযান চালিয়ে ৫ নারীসহ অভিযুক্ত ৭ ব্যক্তিকে আটক করে।পরে ৮টার দিকে ওই নারীর স্বামীর লিখিত অভিযোগটিকে এজাহার হিসেবে গণ্য করে মামলা রেকর্ডভুক্ত করে আটক ৭ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।



    আহতের স্বামী জানান, সকালে সলুয়া বাজারে কাঁচামাল বিক্রয় করতে আসার পর বাড়ি থেকে আমার ছেলে মুজাহিদ (৯) এসে জানায় কয়েকজন প্রতিবেশি আমার স্ত্রীকে মারপিট করছে। আমি দ্রুত বাড়ি গিয়ে দেখি আমার স্ত্রী আহত অবস্থায় পড়ে আছে এবং তার মাথার চুল কাটা। চৌগাছা হাসপাতালে চিকিৎসাধীন থাকা রফিকুলের স্ত্রী জানান, তিনি নকশিকাঁথা, বিছানা চাদরসহ বিভিন্ন প্রকার হাতের কাজ করেন।এতে তিনি বেশ আয় করেন এবং সচ্ছলভাবে জীবনযাপন করেন। এ কারনে তার প্রতিবেশিদের ধারনা আমার চরিত্র ভালোনা তাই তারা আমাকে বেদম মারপিট করেছে এবং মাথার চুল কেটে দিয়েছে।

    চৌগাছা থানার ওসি (তদন্ত) এসএম এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার এজহারভুক্ত ৭ আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাদের আজ সোমবার আদালতে পাঠানো হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad