Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বাগেরহাটে শিক্ষক দ্বারা অপমানিত হয়ে স্কুল ছাত্রীর কিটনাশক পান ||খুলনার খবর২৪

    ছবি-সংগৃহিত 
    খুলনার খবর২৪||বাগেরহাটের শরণখোলায় সহকারী শিক্ষকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল থেকে বের করে দেওয়ার অপমান সইতে না পেরে রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের দশম শ্রেণির ছাত্রী আত্মহত্যার চেস্টা করে।

    গককাল শনিবার (১৮ ডিসেম্বর) শরণখোলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ওই ছাত্রীর মা আঁখি নাসরিন সুলতানা রুবি।পরিবারের অভিযোগ, ওই স্কুলের সহকারী শিক্ষক শাহিনুজ্জামান (৪৪) এক বছর পূর্বে দৈহিক সম্পর্কের জন্য ওই ছাত্রীকে প্রস্তাব দেয়। সেটি প্রত্যাখ্যান করায় ওই শিক্ষক ছাত্রীর ওপর ক্ষিপ্ত থাকে। ওই ছাত্রী এটি তার পরিবারকে জানায়। প্রধান শিক্ষককে ঘটনার বিষয়ে অবহিত করলে তিনি স্কুলে আসতে নিষেধ করেন। স্কুলে গেলে টিসি দিয়ে বিদায় করবেন বলে হুমকি দেন। এ বিষয়ে স্থানীয় গণ্যমান্যদেরকে জানালেও কোনো সুরাহা হয়নি।

    সর্বশেষ গতকাল শনিবার স্কুলে গিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে নাম লেখানোর জন্য গেলে পূর্বের ঘটনার জের ধরে প্রধান শিক্ষক ওই শিক্ষকের পক্ষ নিয়ে ছাত্র ছাত্রীদের সামনে অশ্লীল ভাষায় গালিগালাজ করে স্কুল থেকে বের করে দেন। সে রাগে অভিমানে স্কুল থেকে বের হয়ে কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়লে তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে ভর্তি করা হয়।

    শরণখোলা থানার ওসি আব্দুল্লাহ আল সাইদ জানান, এ বিষয়ে থানায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad