Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    যশোরে পরিবহন শ্রমিকনেতাসহ দুইজনকে গুলি করে আহত করার ঘটনায় প্রধান অভিযুক্ত আটক।।খুলনার খবর ২৪

    যশোরে পরিবহন শ্রমিকনেতাসহ দুইজনকে গুলি করে আহত করার ঘটনায় প্রধান অভিযুক্ত আটক

    খুলনার খবর ২৪।। গত কয়েক দিন আগে যশোরে পরিবহন শ্রমিকনেতা মিন্টু গাজীসহ দুইজনকে গুলি করে আহত করার ঘটনায় প্রধান অভিযুক্ত বিল্লাল হোসেন এবং তার সহযোগিকে আবুল হোসেন (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

    যশোর কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান বলেন,সোর্স মোতাবেক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গত বুধবার (৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে একদল সন্ত্রাসী শহরতলীর রামনগর পুকুরকুল ঈদগাহ ময়দানের সামনে মাদক ও অস্ত্র নিয়ে অবস্থান করছে। রাত পৌনে একটার দিকে সেখানে পৌছে আবুল হোসেনকে আটক করা হয়।আটকের সময় পুলিশকে দেখে বিল্লাল দৌড়ে পালানোর চেষ্টা করে।পালানোর সময় পড়ে গিয়ে হাতে ও পায়ে আঘাত পায়।পরে বিল্লালকে আটক করে তার কাছ থেকে একটি ওয়ান স্যুটারগান, এক রাউন্ড গুলি ও ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।তার সাথে থাকা সহযোগি আবুল হোসেনের কাছে থাকা ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

    পুলিশ সূত্র জানিয়েছে, বিল্লাল দৌড়ে পালানোর সময় ওই এলাকার রিয়াজের বাড়ির সামনে রেললাইনের ওপর পড়ে গিয়ে ডান পায়ের হাটু ও বাম হাতের কব্জিতে আঘাত লাগে। তার চিকিৎসার জন্য যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় ।তার বাম পা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।গতকাল ৭ মে বৃহস্পতিবার অস্ত্র ও মাদক আইনে বিল্লাল ও আবু হোসেনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।


    উল্লেখ, গত (৩ মে) জুয়াখেলাকে কেন্দ্র করে যশোরের বকচর এলাকার মটর শ্রমিক ইমাদুলকে গুলি করতে গিয়ে ওই গুলি মিস করে বিদ্ধ হয় সেখানে দাড়িয়ে থাকা মোটরশ্রমিক নেতা মিন্টু গাজীর পেটে। ওই ঘটনায় ইমাদুলও জখম হন। তখন থেকে বিল্লাল হোসেন, আবুল হোসেন, সাইফুল, নয়ন, লাল্টুসহ অন্যান্যরা আত্মগোপন করে ছিল। পুলিশ বিল্লাল ও আবুলকে আটক করলেও অন্যদের আটক করতে পারেনি।পুলিশ জানিয়েছে অচিরেই বাকি অভিযুক্তদের গ্রেপ্তার করা সম্ভব হবে।


    আটক বিল্লালের বাড়ি মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের ছোট কায়েমকোলা গ্রামে।আর তার সহযোগির বাড়ি ঝিকরগাছা উপজেলার গদখালি মঠবাড়ি গ্রামে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad