Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাসের ত্রান বিতরন ||খুলনার খবর২৪


    খুলনার খবর|| রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস গত ৮ই মে সকালে পাংশা আইডিয়াল গার্লস কলেজ প্রাঙ্গনে দেড়শত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

    জানা যায়, গত শুক্রবার সকাল ১১টার দিকে পাংশা আইডিয়াল গার্লস কলেজ প্রাঙ্গনে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন(পাতা) এবং পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমূখ।

    এ সময় আরো উপস্থিত ছিলেন,পাংশা পৌরসভার প্যানেল মেয়র ও পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর লাভলু বিশ্বাস, পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লাল্টু বিশ্বাসসহ স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার বিশিষ্ট ব্যক্তিগণ।

    ত্রান সামগ্রির মধ্যে ছিলো প্রত্যেকের ১০ কেজি চাল, ২ কেজি ছোলা ও ১ কেজি ডাল।করোনা পরিস্থিতি মোকাবেলায় রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সার্বিক দিক-নির্দেশনায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad