Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় ত্রানের দাবিতে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ||ফুলতলায় মোটর শ্রমিকদের সড়ক অবরোধ


    খুলনার খবর২৪।। করোনায় কর্মহীন হয়ে পড়া মটর শ্রমিক ইউনিয়নের ফুলতলা শাখার অসহায় শ্রমিকেরা সরকারি ত্রানের দাবিতে গতকাল বুধবার সকাল ১০টা থেকে ঘন্টাব্যাপী খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা বাসষ্টান্ড এলাকা অবরোধ করে।

    অপরদিকে ত্রানের দাবিতে  জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ও খুলনা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করে কর্মহীন অসহায় মানুষ।

    এদিকে ফুলতলার কর্মহীন শ্রমিকদের অভিযোগ করোনায় প্রায় দেড় মাস কর্মহীন হয়ে পড়েছে ফুলতলা এলাকার বাস, ট্রাক, পিকআপ,মাইক্রো, ইজিবাইকের শতশত শ্রমিক। ফলে তাদের পরিবার অর্ধহারে ও অনাহারে দিন কাটাচ্ছে।স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা সরকারি ত্রান প্রদানের প্রতিশ্রুতি দিলেও দফায় দফায় শ্রমিকদের পরিচয়পত্র, নাগরিকত্ব সনদ নিলেও আজ পর্যন্ত তাদের মাঝে কোন ত্রান বা খাদ্য সহায়তা পৌঁছায়নি।

    সড়ক অবরোধ কর্মসূচি চলাকালে এক পর্যায়ে ইউএনও পারভীন সুলতানা ও পুলিশ প্রশাসনের আশ্বাসে শ্রমিকরা অবরোধ প্রত্যাহার করে নেয়।
    ছবি সংগৃহিত
    এদিকে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ও খুলনা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করেন অসহায় মানুষ।গতকাল বুধবার দুপুর বারটার দিকে এ বিক্ষোভ কর্মসূচি পালন করেন তারা।

    বিক্ষোভকারীদের অভিযোগ, তারা সরকার বা বেসরকারি সংস্থা থেকে কোনো ত্রাণসহায়তা পাননি।তাদের দাবি কিছু কিছু কাউন্সিলর তাদের পরিচিতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।আমরা কিছুই পাচ্ছি না।আমরা দেড় মাস ধরে অনাহারে আছি।তাই আজ আমরা ডিসি অফিসের সামনে বিক্ষোভ করছি।আশা করি আমাদের দিকে সরকার সদয় হবেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad