Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    নড়াইলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা || খুলনার খবর২৪

    ছবি সংগৃহিত 

    খুলনার খবর২৪|| এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের কালিয়া উপজেলায় এক আওয়ামী লীগ নেতাকে আবদুল কাইয়ূম সিকদার (৪৫) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। আহতরা হলেন নড়াগাতি থানা কৃষক লীগের সভাপতি আবুল হাসনাত মোল্লা (৪০), একই গ্রামের দুই ভাই মতিয়ার মল্লিক (৪০) ও সজিব মল্লিক (৪২)।

    নিহত ওই নেতার বাড়ি কালিয়া উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নে।তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের সদস্য।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গত মঙ্গলবার (২৬মে) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার কালিনগর গ্রামে এ ঘটনা ঘটে।দুই মোটরসাইকেলে করে আবদুল কাইয়ূমসহ চারজন উপজেলা শহর থেকে বাড়ি ফিরছিলেন। তাঁরা কালিনগর গ্রামে পৌঁছালে তাঁদের থামিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে আবদুল কাইয়ূম নিহত হয়েছেন। আহত হয়েছেন তাঁর সঙ্গী আবুল হাসনাত মোল্লা, মতিয়ার মল্লিক ও সজিব মল্লিক। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোখসানা খানম বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad