Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    পিরোজপুরের ইন্দুরকানীতে বাড়ীতে বাড়ীতে শিশু খাদ্য পৌছে দিলেন ইউএনও || খুলনার খবর২৪


    খুলনার খবর২৪||  পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহম্মদ আল মুজাহিদ মানুষের বাড়ীতে বাড়ীতে গিয়ে পৌছে দিচ্ছেন শিশু খাদ্য সামগ্রী।

    তিনি গত মঙ্গলবার (১২মে) দুপুরে প্রখর রোদের মধ্যে গ্রামে ঘুরে ঘুরে তিন শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিশু খাদ্য বিতরন করেন।এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন ঘরেই থাকুন, নিরাপদে থাকুন, করোনার কারনে একটি মানুষকেও না খেয়ে থাকতে হবে না। প্রশাসনসহ যেকোন মাধ্যমে সরকার মানবিক সহায়তা বাড়ীতে পৌছে দিবে।অনুরুপভাবে করোনা প্রাদুর্ভাবের মধ্যে একটি শিশুও যাতে অপুষ্টিজনিত সমস্যায় না ভোগে এজন্য সরকারের পক্ষ থেকে শিশু পরিবারের মাঝে পুষ্টিসমৃদ্ধ শিশু খাদ্য পৌছে দেয়া হচ্ছে।

    করোনার মহামারীতে শিশুদের খাদ্য সংকট নিরশনে যে সকল অসহায় পরিবারে শিশু আছে তাদেরকে এ খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। শিশু খাদ্যের মধ্যে রয়েছে গুড়ো দুধ, চিনি বিস্কুট, সুজি, আলু।

    গত মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ নিজের গাড়ীতে শিশু খাদ্য বহন করে ইন্দুরকানী উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য বিতরণ করেন। তিনি জানান,প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী শিশু খাদ্য যাতে অনিয়ম না হয় যার জন্য গ্রামে ঘুরে ঘুরে সরাসরি বিতরণ করছি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad