Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    করোনায় বাংলাদেশ সেনাবাহিনীর বিরামহীন কর্মযজ্ঞ || খুলনার খবর২৪


     খুলনার খবর২৪|| বাংলাদেশ সেনাবাহিনীর বিরামহীন কর্মযজ্ঞের মাধ্যমে চলমান করোনা প্রাদুর্ভাবের মধ্যে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে  দেশের সাধারণ মানুষের মনে। 

    দেশের চলমান সংকটময় মুহূর্তে করোনা ভাইরাসের ঝুঁকি নিয়েই দিন-রাত অবিরাম পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন। কখনো হাতে প্লাকার্ড কখনো হ্যান্ডমাইক নিয়ে করোনা প্রাদুর্ভাবের সতর্কতা জানিয়ে দিচ্ছে।  “আপনি ঘরে থাকুন, নিরাপদে থাকুন। নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান, দেশকে বাঁচান।”- এই স্লোগান দিয়ে মাইক হাতে শহর থেকে গ্রামাঞ্চলে গিয়ে এভাবেই মানুষকে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা৷

    সামাজিক দূরত্ব মানতে নিজের জীবন কিংবা পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে আমরা যখন হোম  কোয়ারান্টাইনে তখন এই সেনাসদস্যরাই রাত দিন রাস্তায়  থেকে আইনশৃংখলা রক্ষায় বেসামরিক প্রশাসনকে সহযোগিতার পাশাপাশি সাধারণ মানুষের সাথে মিশে দুই হাত উজাড় করে হত দরিদ্র, অসহায়, পঙ্গু ভ্রাম্যমান ব্যক্তিদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তার মাধ্যমে মানবতার এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করে চলেছে।

     বাংলাদেশের যে কোন কঠিন দুর্যোগের সময় সরকারের নির্দেশে সবার আগে এগিয়ে গিয়ে হাল ধরে বাংলাদেশ সেনাবাহিনী। শুধু বাংলাদেশেই নয় বরং বহির্বিশ্বেও নিজেদের জীবন বাজি রেখে বাংলাদেশের সুনাম অক্ষুন্ন রেখেছে বরাবরই।আমরা তাদের স্যালুট জানাই এই ধরনের কর্মকান্ডে নিজেদের বিলিয়ে দেওয়ার জন্য। 

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad