Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ঈদের বাজার করতে গিয়ে নিখোঁজ এন‌জিও কর্মী|| ঈদের দিন মরদেহ উদ্ধার,আটক ২


    খুলনার খবর২৪|| চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় এক এনজিও কর্মীকে সাইফুল ইসলাম (৩৫) নামে  শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

    গতকাল সোমবার (২৫মে) ঈ‌দের দিন সকালে উপজেলার সীমান্তবর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন এক‌টি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।নিহত সাইফুল ইসলাম দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আব্দার হোসেনের ছেলে ও ব্র্যাকের চাঁপাইনবাবগঞ্জ শাখার মাঠ কর্মী।

    নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৪ মে রোববার ঈদের আগের দিন বিকালে বাজারের জন্য মাংস কিনতে বাড়ি থেকে বের হয় সাইফুল। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। পরে অনেক খোঁজাখুজি করে না পেয়ে রাতেই প‌রিবা‌রের লোকজন বিষয়টি পুলিশকে জানায়।

    পরদিন সোমবার (২৫ মে) ঈ‌দের দিন সকালে পার্শ্ববর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন একটি বাগানে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় কৃষকরা। সংবাদ পে‌য়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাইফুলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নি‌য়ে যায়। এ ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করেছে পুলিশ।

    সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) আবু রাসেল লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, সাইফুল ইসলামের গলায় রক্ত জমাট বাঁধার লাল দাগ আছে। মর‌দেহ উদ্ধারের সময় নাক ও কান দিয়ে রক্ত বের হচ্ছিল। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্টের পর প্রকৃত রহস্য উদঘাটন হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad